• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

দীপিকা পাডুকোনের মতো দেখতে এই অভিনেত্রী কে?

শেয়ার করুন
Amla Paul
দক্ষিণী সিনেমায় খুব জনপ্রিয় এই অভিনেত্রীর নাম অমলা পল। অবিকল না হলেও মুখ ও চেহারার আদলে অনেকটাই মিল রয়েছে দীপিকার সঙ্গে। তাই দক্ষিণী দীপিকা নামে অমলার খ্যাতি রয়েছে।
Amla Paul
মডেলিংকে পেশা হিসেবে নিলেও ২০০৯ সালে সিনেমায় প্রথম হাতেখড়ি হয় তাঁর। প্রথম মালয়ালম ছবি ‘নীলথামারা’-তে সবার নজর কাড়েন অমলা। একে একে তালিম, মালয়ালম, কন্নড়— বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন। ইতিমধ্যেই ৩০টি ছবিতে অভিনয় করে ফেলেছেন অমলা।
Amla Paul
সাত বছরের অভিনয় জীবনে এক গুচ্ছ পুরস্কার রয়েছে অমলার ঝুলিতে। ২০১১ সালে সেরা তামিল অভিনেত্রী পুরস্কারের পাশাপাশি জিতে নেন দক্ষিণের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৩ সালে সেরা মালয়ালম অভিনেত্রীর পুরস্কার ঝুলিতে পুরে ফেলেন অমলা। তা ছাড়াও ‘থালাইভা’ ছবিতে ‘ফেভারিট হিরোইন’ হিসেবে জিতেছেন ‘বিজয় অ্যাওয়ার্ড’।
Amla Paul
সেরা অভিনেত্রী হিসেবে নজর কাড়লেও অমলাকে নিয়ে বিতর্কও কম হয়নি। কখনও ব্যক্তিগত জীবনে আবার কখনও সিনেমার চরিত্রের জন্য বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন এই তামিল অভিনেত্রী।
Amla Paul
২০১১ সালে তামিল থ্রিলার ছবি ‘সিন্ধু সামাভেলি’-তে একটি বিতর্কিত চরিত্রে অভিনয়ের জন্য সংবাদের শিরোনামে উঠে আসেন অমলা। ছবিটিতে দেখানো হয় নিজের শ্বশুরের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িত গল্পের নায়িকা ‘আনাকা’ ওরফে অমলা।
Amla Paul
‘আনাকা’ চরিত্রে অভিনয়ের জন্য তুমুল সমালোচনা হয় অমলার। তামিল সংস্কৃতির বিরোধী বলে ‘সিন্ধু সামাভেলি’ সিনেমাটি নিয়েও বিতর্কের ঝড় ওঠে। অভিনেত্রীকে খুনের হুমকি দেওয়া হয়।
Amla Paul
এই বার ভাল করে দেখুন তো? অমলাকে কি সত্যই দীপিকার মতো দেখতে? আপনার কী মত?

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন