• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

শাশুড়ি-বৌমার সম্পর্ক নিয়ে চালু ধারণা বদলে দিয়েছেন এই বলি তারকারা

শেয়ার করুন
Bollywood Celebrities
শাশুড়ি-বৌমা মানেই বেশ মুচমুচে সমীকরণ। টক-ঝাল-মিষ্টি রসায়ন। আর দু’জনেই যদি হন সেলিব্রিটি ঘরানার তাহলে তো আর কথাই নেই। ফ্ল্যাশ লাইট সবসময় তাক করা তাঁদেরই দিকে। তাঁরা কী করেন, কী খান, কৌতুহলের শেষ নেই। বলিউডের এই শাশুড়ি-বৌমার জুটিদের দেখুন। জানেন কেমন সম্পর্ক তাঁদের?
Rani Mukherji And Pamela Chopra
রানি মুখোপাধ্যায়-পামেলা চোপড়া: ২০১৪ সালে আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাধেন রানি। নানা বিতর্ক, জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চার হাত এক হয়। তবে, আদিত্যের মা পামেলার সঙ্গে নাকি সম্পর্ক খুবই মধুর রানির। রানির শুট চলার সময়ে পামেলাকে খাবার নিয়ে আসতে দেখা গিয়েছে। নায়িকা জানিয়েছেন, শাশুড়ির সঙ্গে নাকি অনেক কথাই শেয়ার করেন তিনি।
Kajol And Veena Devgn
কাজল-বীণা দেবগন: টক-ঝাল নয়, বরং মিষ্টি-মধুর সম্পর্ক কাজল এবং অজয় দেবগনের মা বীণা দেবগনের। ১৯৯৯ সালে চার হাত এক হয় অজয়-কাজলের। বি-টাউনে ‘হ্যাপি কাপল’দের তালিকায় প্রথম সারিতেই রয়েছেন এই সেলেব জুটি। বীণাকে নাকি শাশুড়ি নয়, মা হিসেবেই দেখেন কাজল। শুটের জন্য দু’জনে বাইরে থাকলে ছেলেমেয়েদের দেখভালের দায়িত্বও থাকে বীণারই উপর।
Aishwarya Rai And Jaya Bachchan
ঐশ্বর্য রাই-জয়া বচ্চন: দু’জনেই জনপ্রিয়তার শিখরে। দু’জনেই বলিউডের প্রথম সারির অভিনেত্রী। ঐশ্বর্য জানিয়েছেন, জয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নাকি খুবই ভাল। জয়া বরাবরই খুব প্রাইভেট পার্সন। তবে, বৌমার সঙ্গে তিনি নাকি খুবই খোলামেলা।
Genelia D’Souza And Vaishali Deshmukh
জেনেলিয়া ডি’সুজা-বৈশালী দেশমুখ: ধর্মের গণ্ডি তাঁদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায়নি। তাঁদের ছ’বছরের দাম্পত্য প্রেম অনেক সেলেব্রিটি জুটির কাছেই রীতিমতো ঈর্ষণীয়। রীতেশের মা বৈশালীর সঙ্গেও সম্পর্ক খুবই সুন্দর জেনেলিয়ার। শাশুড়ি-বৌমা নয়, বরং বি-টাউনে তাঁরা মা-মেয়ে জুটি হিসেবেই অধিক পরিচিত।
Kareena Kapoor And Sharmila Tagore
করিনা কপূর-শর্মিলা ঠাকুর: বি-টাউনের সবচেয়ে ‘হট অ্যান্ড হ্যাপেনিং’ কাপল ‘সইফিনা’। তৈমুরের জন্মদিন হোক বা করিনার নতুন ছবির শুট— পাপারাৎজিদের ক্যামেরা সবসময়েই ফোকাস করে আছে এই সেলিব্রিটি পরিবারের দিকে। তবে, পটৌডী পরিবারে সবচেয়ে সুন্দর সম্পর্ক নাকি করিনা-শর্মিলার। মেজাজী নায়িকার সঙ্গে তাঁর শাশুড়ির সম্পর্ক নাকি খুবই খোলামেলা।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন