• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির সেই বাচ্চা মেয়েটি এখন কী করছে জানেন?

শেয়ার করুন
Zoya Afroz
‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির সেই ছোট্ট রাধিকাকে মনে আছে। সলমন, করিশ্মা, সইফদের সঙ্গে চুটিয়ে অভিনয় করেছিল সে দিনের সেই ছোট্ট রাধিকা। এখন সেই বাচ্চা মেয়েটি বছর চব্বিশের এক ঝকঝকে তরুণী। তাঁর কিন্তু আরও পরিচয় আছে, কী জানেন?
Zoya Afroz
নাম জোয়া আফরোজ। তিন বছর বয়স থেকে অভিনয় জীবনে পা রেখেছেন জোয়া।
Zoya Afroz
টেলি ধারাবাহিক আর অ্যাড ফিল্ম দিয়ে কেরিয়ার শুরু। ১৯৯৮ সালে স্টার প্লাসে ‘কোরা কাগজ’ ধারাবাহিকে শিশু অভিনেতা হিসেবে পর্দায় আত্মপ্রকাশ।
Zoya Afroz
১৯৯৪ সালে উত্তরপ্রদেশে জন্ম জোয়ার। আর এন শাহ স্কুল থেকে পড়া শেষ করে মুম্বইয়ের মিঠিবাই কলেজ থেকে স্নাতক করেন জোয়া। পড়াশোনার সঙ্গে পাল্লা দিয়ে চলতে থাকে অভিনয়।
Zoya Afroz
টেলি ধারাবাহিকের পাশাপাশি একাধিক অ্যাড ফিল্মেও শিশু অভিনেতা হিসেবে কাজ করেছেন জোয়া।
Zoya Afroz
১৯৯৯ প্রথম বড় রূপোলি পর্দায় পা রাখেন জোয়া। তখন তাঁর বয়স পাঁচ। ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিতে ‘রাধিকা’ চরিত্রে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি।
Zoya Afroz
তারপর ক্রমশ ‘সন্ত জ্ঞানেশ্বর’, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাইয়ের সঙ্গে ‘কুছ না কাহো’, হালে ‘দ্য এক্সপোজ’, ‘সুইটি ওয়েডস এনআরআই’ ছবিতে দেখা গিয়েছে জোয়াকে।
Zoya Afroz
অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও পারদর্শী জোয়া। ২০১৩ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাব জেতেন তিনি। ওই বছরই ‘ভারত রত্ন ডক্টর অম্বেডকর বিউটি কুইন অব দ্য ইয়ার’ খেতাবও ঝুলিতে পুরেছিলেন জোয়া। তা ছাড়া, ২০১৪ সালে ‘দ্য এক্সপোজ’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও জেতেন তিনি।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন