Advertisement
১৮ মে ২০২৪
Shah Rukh Khan

এত দামি! শাহরুখের এই একটি ঘড়ির টাকায় হয়ে যাবে বিলাসবহুল বাংলো, একাধিক গাড়িও

শাহরুখ যে শৌখিন প্রকৃতির মানুষ, তা ২০০ কোটি টাকা মূল্যের ‘মন্নত’-এর বাহির্মহল দেখেই আভাস পাওয়া যায়। অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫১০০ কোটি টাকা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৮
Share: Save:
০১ ২২
Deepika Padukone and Anushka Sharma together

অভিনয়ের পাশাপাশি বলিপাড়ার একাধিক নায়িকা নিজেদের সংস্থা প্রতিষ্ঠা করে চলেছেন। অনুষ্কা শর্মার পোশাক তৈরির সংস্থা ইতিমধ্যেই জনপ্রিয়। বাদ যাননি দীপিকা পাড়ুকোনও। নিজস্ব প্রসাধনী সংস্থা খুলেছেন অভিনেত্রী।

০২ ২২
Shah Rukh Khan and Deepika Padukone

‘পাঠান’ ঝড়ের মাঝে শাহরুখ খানের সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে দীপিকাকে। প্রসাধনী সংস্থার ওই বিজ্ঞাপনে দেখা গিয়েছে যে, শাহরুখকে ত্বক পরিচর্যার পাঠ দিচ্ছেন নায়িকা।

০৩ ২২
Shah Rukh Khan

‘ক্লিনজিং’ই যে রূপচর্চার প্রথম ধাপ, তা-ও ‘পাঠান’কে শিখিয়ে দিয়েছেন দীপিকা। এ যেন রূপচর্চায় শাহরুখের হাতেখড়ি। তবে এর মধ্যেই চর্চা শুরু হয়েছে অভিনেতাকে নিয়ে। তার কারণ রূপচর্চা বা শাহরুখ এবং দীপিকার রসায়ন নয়। চর্চা একটি ঘড়ি নিয়ে।

০৪ ২২
Shah Rukh Khan and Deepika Padukone

সংবাদমাধ্যম সূত্রে খবর, শাহরুখ বিজ্ঞাপনের ফোটোশুট করার সময় যে ঘড়িটি পরেছিলেন তার মূল্য নাকি আকাশছোঁয়া।

০৫ ২২
valuable watch of Shah Rukh Khan

শাহরুখের কব্জিতে যে ঘড়িটি দেখা গিয়েছে তা ‘অডেমার্স পিগে’ সংস্থার ঘড়ি। গাঢ় নীল রঙের এই ঘড়িটির নাম ‘রয়্যাল ওক ২৬৫৭৯সিএস পারপেচুয়্যাল ক্যালেন্ডার ব্লু সেরামিক’।

০৬ ২২
Shah Rukh Khan

সংবাদ সংস্থা সূত্রে খবর, নীল রঙা ঘড়িটির মূল্য ৪ কোটি ৯৮ লক্ষ টাকা। আবার একাংশের দাবি, এই ঘড়িটি শাহরুখ ৪ কোটি ৭৪ লক্ষ টাকা দিয়ে কিনেছেন।

০৭ ২২
Shah Rukh Khan

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘পাঠান’ ছবি মুক্তির পর শাহরুখ যে সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন, সেখানেও নাকি শাহরুখের হাতে এই ঘড়িটি দেখা গিয়েছিল। তবে কি শাহরুখের প্রিয় জিনিসের তালিকায় ঘড়িটি নতুন সংযোজন?

০৮ ২২
Shah Rukh Khan

তবে ঘড়িটি নিয়ে যে নেটব্যবহারকারীদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয়েছে তা অস্বীকার করা যায় না। আকাশছোঁয়া দাম শুনে অবাক হয়েছেন অনেকেই। কেউ কেউ দাবি করেছেন যে, শাহরুখ যে পরিমাণ টাকা দিয়ে ঘড়িটি কিনেছেন, সেই টাকা দিয়ে মুম্বইয়ের সমুদ্রসৈকতের সামনে একটি ফ্ল্যাট কিনে নেওয়া যাবে।

০৯ ২২
Shah Rukh Khan

অনেকের বক্তব্য, সারা জীবন চাকরি করে অবসর নেওয়ার পরেও এত টাকা একসঙ্গে পাওয়া যায় না। তবে, শাহরুখের হাতে যে এমন বহুমূল্য ঘড়ি দেখা যেতেই পারে, তা নিয়ে মন্তব্য করেছেন কেউ কেউ।

১০ ২২
Mannat of Shah Rukh Khan

শাহরুখ যে শৌখিন প্রকৃতির মানুষ, তা ২০০ কোটি টাকা মূল্যের ‘মন্নত’-এর বাহির্মহল দেখেই আভাস পাওয়া যায়। অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫১০০ কোটি টাকা।

১১ ২২
car image

সংবাদমাধ্যম সূত্রে খবর, চার কোটি টাকা মূল্যের একটি মেক আপ ভ্যান রয়েছে শাহরুখের। দিলীপ ছাবারিয়া নামের এক ডিজাইনার এই মেক আপ ভ্যানটি শাহরুখের মনের মতো সাজিয়েছিলেন।

১২ ২২
make up van of Shah Rukh Khan

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায় যে, মেক আপ ভ্যানটি তৈরি করতে মাস দুয়েক সময় লেগেছিল। এ ছাড়াও অভিনেতার সংগ্রহে নামী সংস্থার বিলাসবহুল গাড়ি রয়েছে।

১৩ ২২
car image

বুগাটি ভেরন ব্র্যান্ডের একটি বহুমূল্য গাড়ি রয়েছে শাহরুখের সংগ্রহে। বিশ্বের দ্রুততম গাড়ির তালিকায় গাড়িটির নাম রয়েছে।

১৪ ২২
car image

আড়াই সেকেন্ড সময়ের ব্যবধানে বুগাটি ভেরন গাড়িটি শূন্য থেকে প্রতি ঘণ্টায় ১০০ কিলোমিটার গতিবেগে পৌঁছতে পারে। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই গাড়িটির মূল্য ১২ কোটি টাকা।

১৫ ২২
car image

বলিউডের হাতেগোনা তারকাদের কাছে রোলস রয়েসের গাড়ি রয়েছে। তারকাদের তালিকায় রয়েছে শাহরুখের নামও। অভিনেতার কাছে রোলস রয়েসের যে গাড়িটি রয়েছে তা দেখলে মনে হবে, গাড়িটি যেন ওই সংস্থার ফ্যান্টম ড্রপহেড ক্যুপ মডেলের পরিণত রূপ। সংবাদমাধ্যম সূত্রে খবর, এই গাড়িটি কিনতে ৭ কোটি টাকা খরচ হয়েছে অভিনেতার।

১৬ ২২
car image

শাহরুখের সংগ্রহে একটি বেন্টলে কন্টিনেন্টাল জিটি মডেলের বহুমূল্য গাড়ি রয়েছে। কানাঘুষো শোনা যায় যে, এই গাড়িটির মূল্য ৪ কোটি টাকার কাছাকাছি।

১৭ ২২
Dubai home of Shah Rukh Khan

মুম্বইয়ের ‘মন্নত’-এ বেশির ভাগ সময় কাটালেও মাঝেমধ্যেই দুবাইয়ে ছুটি কাটাতে যান শাহরুখ। সেখানেও একটি বাড়ি রয়েছে অভিনেতার। তবে, এই বাড়িটি নিজে কেনেননি শাহরুখ। দুবাইয়ের এক ব্যবসায়ী বাড়িটি উপহার দিয়েছিলেন অভিনেতাকে।

১৮ ২২
Shah Rukh Khan and Gauri khan

শাহরখের স্ত্রী গৌরী নিজের হাতে দুবাইয়ের ভিলার অন্দরমহলের সাজিয়েছেন। ‘মন্নত’-এর সঙ্গে ছন্দ মিলিয়েই শাহরুখ এই ভিলার নাম রেখেছেন ‘জন্নত’। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই ভিলাটির বাজারমূল্য ভারতীয় মুদ্রায় ১০০ কোটি টাকা মূল্যের কাছাকাছি।

১৯ ২২
Alibaug bunglow of Shah Rukh Khan

আলিবাগে একটি বাংলোও রয়েছে শাহরুখের। অভিনেতা তাঁর ৫১তম জন্মদিন এখানেই পালন করেছিলেন বলে সংবাদ সংস্থা সূত্রে খবর। সেই সন্ধ্যায় যেন তারকাদের ঢল নেমেছিল শাহরুখের এই বাংলোয়।

২০ ২২
Shah Rukh Khan

আলিবাগের বাংলোটি ১৯,৯৬০ বর্গমিটার এলাকা জুড়ে রয়েছে। সমুদ্রসৈকতমুখী এই বাংলোটির মূল্য ১৫ কোটি টাকা। এই বাংলোয় একটি হেলিপ্যাডও রয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

২১ ২২
Shah Rukh Khan

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স দলের সহ-প্রতিষ্ঠাতা শাহরুখ। সংবাদ সংস্থা সূত্রে জানা যায়, এই দলের ‘ব্র্যান্ড ভ্যালু’ ৬০০ কোটি টাকা।

২২ ২২
Shah Rukh Khan and Gauri Khan together

শাহরুখ এবং গৌরীর নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে। এই সংস্থার ভিএফএক্স স্টুডিয়োও রয়েছে। সংবাদমাধ্যম সূত্রে খবর, এই সংস্থার বার্ষিক আয় ৫০০ কোটি টাকা।

ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE