Advertisement
২০ জুন ২০২৪
Shruti Sharma

ভন্সালীর ভাগ্নিকে টেক্কা দিলেন ‘পরিচারিকা’! অনুরাগীদের আগ্রহ বাড়ছে ‘হীরামন্ডি’র সাইমাকে নিয়ে

‘হীরামন্ডি’-তে আলমজেবের চরিত্রে অভিনয় করেছেন ভন্সালীর ভাগ্নি শারমিন সহগল। কিন্তু অভিনয় নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন শারমিন। একাংশ দর্শকের দাবি, অভিনয় দক্ষতার দিক থেকে শারমিনের চেয়ে অনেকটাই এগিয়ে শ্রুতি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৪:০৫
Share: Save:
০১ ১৩
Heeramandi poster

‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ের হাত ধরে ওটিটির জগতে আত্মপ্রকাশ করেছেন সঞ্জয় লীলা ভন্সালী। তবে সিরিজ় মুক্তির পর স্বজনপোষণ নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন ভন্সালী। ‘হীরামন্ডি’ তে আলমজেবের চরিত্রে অভিনয় করেছেন ভন্সালীর ভাগ্নি শারমিন সেহগল। কিন্তু অভিনয় নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন শারমিন। ‘অভিব্যক্তিহীন’ বলে অনবরত দাগানো হচ্ছে তাঁকে। আবার কখনও শ্রুতি শর্মার সঙ্গেও তুলনা করা হচ্ছে শারমিনকে। দর্শকের একাংশের মতে, অভিনয় দক্ষতার দিক থেকে শারমিনের চেয়ে অনেকটাই এগিয়ে শ্রুতি।

০২ ১৩
Shruti Sharma

‘হীরামন্ডি’ সিরিজ়ে আলমজেবের পরিচারিকা সাইমার চরিত্রে অভিনয় করেন শ্রুতি। পার্শ্বচরিত্রে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে।

০৩ ১৩
Shruti Sharma

আগে বহু হিন্দি ধারাবাহিকে অভিনয় করলেও ভন্সালীর সিরিজ়ে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

০৪ ১৩
Shruti Sharma

১৯৯৪ সালের ৫ জুলাই উত্তরপ্রদেশের লখনউয়ে জন্ম শ্রুতির। সেখানেই স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেন তিনি। অভিনয় নিয়ে কেরিয়ার গ়ড়ে তুলবেন বলে সিদ্ধান্ত নেন তিনি।

০৫ ১৩
Shruti Sharma

বলি অভিনেতা অনুপম খেরের প্রশিক্ষণ কেন্দ্রে ভর্তি হন শ্রুতি। সেখান থেকে অভিনয়ে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন তিনি।

০৬ ১৩
Shruti Sharma

২০১৮ সালে প্রতিভা অনুসন্ধানকারী একটি রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন শ্রুতি। সেই প্রতিযোগিতায় বিজয়ীও হন তিনি। একই বছর একটি মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করতে দেখা যায় তাঁকে।

০৭ ১৩
Shruti Sharma

ইউটিউব মাধ্যমে ‘ব্লকবাস্টার জ়িন্দেগি’ নামে একটি সিরিজ় মুক্তি পায়। এই সিরিজ়েও অভিনয় করেন শ্রুতি। হিন্দি ধারাবাহিকেও অভিনয়ের সুযোগ পান তিনি।

০৮ ১৩
Shruti Sharma

‘গঠবন্ধন’, ‘নজ়র ২’, ‘ইয়ে জাদু হ্যায় জিন কা!’ নামের হিন্দি ধারাবাহিকে পর পর অভিনয় করেন শ্রুতি। ‘নমক ইশ্ক কা’ ধারাবাহিকে দ্বৈতচরিত্রে অভিনয় করেন তিনি।

০৯ ১৩
Shruti Sharma

‘নমক ইশ্ক কা’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি তৈরি হয় শ্রুতির। ২০২০ সালে ‘বিগ বস্’-এর চতুর্দশ সিজ়নে এই ধারাবাহিকের প্রচার করতে দেখা যায় টেলি অভিনেত্রীকে।

১০ ১৩
Shruti Sharma

২০১৯ সালে মুক্তি পায় ‘এজেন্ট সাই শ্রীনিবাস অথরেয়া’ নামের একটি থ্রিলার কমেডি ঘরানার তেলুগু ছবি। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় পা রাখেন শ্রুতি। ছবিটি দর্শকের কাছে প্রশংসা পায়। এমনকি বক্স অফিসেও দারুণ ব্যবসা করে।

১১ ১৩
Shruti Sharma

২০২১ সালে ওটিটির পর্দায় মুক্তি পায় ‘পাগলাইত’ নামের একটি হিন্দি ছবি। কমেডি ঘরানার এই ছবিতে সানয়া মলহোত্র মুখ্য ভূমিকায় অভিনয় করেন। ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় শ্রুতিকে।

১২ ১৩
Shruti Sharma

‘পাগলাইত’ ছবির মাধ্যমেই ওটিটির পর্দায় আত্মপ্রকাশ করেন শ্রুতি। মডেল হিসাবে একাধিক জনপ্রিয় সংস্থার বিজ্ঞাপনে অভিনয় করেছেন তিনি।

১৩ ১৩
Shruti Sharma

‘হীরামন্ডি’তে অভিনয় করার পর শ্রুতিকে ঘিরে দর্শকের কৌতূহল ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় অভিনেত্রীর অনুগামীর সংখ্যা ১৩ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE