Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Surbhi Chandana

বিদ্যা বালনের সঙ্গে বড় পর্দায় অভিনয়, ১৪ বছর সম্পর্কে থাকার পর গাঁটছড়া বাঁধছেন টেলি অভিনেত্রী

১ মার্চ থেকে সেজে উঠেছে রাজস্থানের জয়পুরের চোমু প্যালেস হোটেল। দীর্ঘকালীন প্রেমিক কর্ণ শর্মাকে বিয়ে করতে চলেছেন সুরভি। চার দিন ধরে চলছে গায়েহলুদ, মেহন্দি, সঙ্গীত-সহ নানা রকমের আচার অনুষ্ঠান।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৪:০৭
Share: Save:
০১ ১৭
Surbhi Chandana

২০ বছর বয়সে প্রথম অভিনয়। ছোট পর্দার জনপ্রিয় মুখ। বলি অভিনেত্রী বিদ্যা বালনের সঙ্গে অভিনয় করেছেন হিন্দি ছবিতেও। ১৪ বছর সম্পর্কে থাকার পর সাত পাকে বাঁধা পড়ছেন টেলি অভিনেত্রী সুরভি চন্দনা।

০২ ১৭
Surbhi Chandana

১ মার্চ থেকে সেজে উঠেছে রাজস্থানের জয়পুরের চোমু প্যালেস হোটেল। দীর্ঘকালীন প্রেমিক কর্ণ শর্মার সঙ্গে বিয়ে করতে চলেছেন সুরভি। চার দিন ধরে চলছে গায়েহলুদ, মেহন্দি, সঙ্গীত-সহ নানা রকমের আচার-অনুষ্ঠান।

০৩ ১৭
Surbhi Chandana

২০২৩ সালের সেপ্টেম্বর মাসে সুরভি এবং কর্ণের আংটিবদলের অনুষ্ঠান হয়েছিল গোয়ায়। আত্মীয়স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবেরা ছিলেন নিমন্ত্রিতদের তালিকায়। চলতি বছরের জানুয়ারি মাসে দু’জনেই নিজেদের সমাজমাধ্যমে তাঁদের বিয়ের খবর জানান।

০৪ ১৭
Surbhi Chandana

সাম্প্রতিক কালে হিন্দি ধারাবাহিকজগতের খ্যাতনামী অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন সুরভি। প্রায় এক দশক ধরে ছোট পর্দার সঙ্গে যুক্ত তিনি।

০৫ ১৭
Surbhi Chandana

১৯৮৯ সালের ১১ সেপ্টেম্বর মহারাষ্ট্রের মুম্বইয়ে জন্ম সুরভির। সেখানেই স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেন তিনি। বাবা-মা এবং বোনের সঙ্গে মুম্বইয়ে থাকতেন তিনি।

০৬ ১৭
Surbhi Chandana

সুরভির বোন তারকাদের ম্যানেজার হিসাবে কাজ করেন। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আগ্রহ ছিল সুরভির। কলেজে পড়াকালীন সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তিনি।

০৭ ১৭
Surbhi Chandana

কেরিয়ারের গোড়ায় বিভিন্ন জনপ্রিয় সংস্থার বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা যায় সুরভিকে। ২০০৯ সালে ‘তারক মেহতা কা উল্টা চশমা’ নামে কৌতুক ঘরানার ধারাবাহিকে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেন তিনি। ছোট চরিত্র হলেও সেই প্রথম ছোট পর্দায় আত্মপ্রকাশ করেন সুরভি।

০৮ ১৭
Surbhi Chandana

‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে অভিনয়ের পর চার বছর কোথাও দেখা যায়নি সুরভিকে। ২০১৩ সালে সম্প্রচারিত ‘মেরি ভাবি’ ধারাবাহিকের মাধ্যমে আবার অভিনয় শুরু তাঁর। একাধিক হিন্দি ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেন তিনি।

০৯ ১৭
Surbhi Chandana

২০১৪ সালে ‘কবুল হ্যায়’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে কেরিয়ারের প্রথম মাইলফলক গড়ে তোলেন সুরভি। দু’বছর পর ‘ইশকবাজ’ ধারাবাহিকে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

১০ ১৭
Surbhi Chandana

২০১৪ সালে বলি অভিনেত্রী দিয়া মির্জ়ার প্রযোজনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ববি জাসুস’ ছবিটি। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেন বিদ্যা বালন, আলি ফজল, অর্জন বাজওয়ার মতো বলি তারকারা। ‘ববি জাসুস’ ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করেন সুরভি। তার পর অবশ্য বড় পর্দায় দেখা যায়নি তাঁকে।

১১ ১৭
Surbhi Chandana

‘ইয়ে রিস্তা কয়া কেহলতা হ্যায়’, ‘কসৌটি জিন্দেগি কে’, ‘ইয়ে হ্যায় মহব্বতে’, ‘সাথ নিভানা সাথিয়া’র মতো জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে অতিথি শিল্পী হিসাবে অভিনয় করেন সুরভি।

১২ ১৭
Surbhi Chandana

২০২১ সালে ‘বিগ বস্’ রিয়্যালিটি শোয়ে অতিথি শিল্পী হিসাবে অং‌শগ্রহণ করেন সুরভি। নাচের একটি রিয়্যালিটি শোতেও দেখা যায় তাঁকে। প্রতিযোগী বা বিচারক হিসাবে নয়, অতিথি হিসাবেই সেখানে যান সুরভি।

১৩ ১৭
Surbhi Chandana

‘নাগিন ৫’, ‘সঞ্জীবনী’ এবং ‘শেরদিল শেরগিল’-এর মতো হিন্দি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন সুরভি। একাধিক হিন্দি গানের মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

১৪ ১৭
Surbhi Chandana

২০২২ সালে ‘হুনরবাজ: দেশ কি শান’ নামের একটি রিয়্যালিটি শো সম্প্রচারিত হয়। প্রথমে ভারতী সিংহ এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে থাকলেও পরে সঞ্চালকের দায়িত্ব নেন সুরভি।

১৫ ১৭
Surbhi Chandana

অভিনয়জগতে জনপ্রিয় হওয়ার আগে থেকেই কর্ণের সঙ্গে সম্পর্কে ছিলেন সুরভি। ২০১০ সাল থেকে সম্পর্কে থাকার পর ২০২৩ সালে আংটিবদল সারেন তাঁরা।

১৬ ১৭
Surbhi Chandana

অভিনয়জগতের সঙ্গে যুক্ত নন কর্ণ। পেশায় ব্যবসায়ী তিনি। তবে তাঁর অনুরাগীর সংখ্যাও কিছু কম নয়। ইনস্টাগ্রামে কর্ণের অনুরাগীর সংখ্যা ২৬ হাজারের গণ্ডি পার করে ফেলেছে।

১৭ ১৭
Surbhi Chandana

সম্প্রতি ‘রক্ষক চ্যাপ্টার ২’ নামে মিনি সিরিজ়ে অভিনয় করতে দেখা গিয়েছে সুরভিকে। সমাজমাধ্যমে টেলি অভিনেত্রীর অনুরাগী মহল নজরে পড়ার মতো। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে সুরভির অনুরাগীর সংখ্যা ৫৮ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE