Advertisement
০৬ মে ২০২৪
Nupur Sanon

দিদির চর্চিত প্রেমিকের সঙ্গে জুটি বাঁধছেন কৃতির বোন? জীবনে কি নতুন মোড় নূপুরের?

যে দক্ষিণী অভিনেতার সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে বলিপাড়ায় এত মাতামাতি, সেই অভিনেতার সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন নূপুর।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০১
Share: Save:
০১ ১৮
Nupur Sanon

এক দিকে দিদি কাঁপাচ্ছেন বলিপাড়া, অন্য দিকে দক্ষিণী ফিল্মজগতে নিজের পরিচিতি গড়ে তুলতে ব্যস্ত নূপুর শ্যানন। বলি অভিনেত্রী কৃতি শ্যাননের বোন তিনি। যে দক্ষিণী অভিনেতার সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে বলিপাড়ায় এত মাতামাতি, সেই অভিনেতার সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন নূপুর।

০২ ১৮
Prabhas

চলতি বছরে ওম রাউতের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘আদিপুরুষ’। এই ছবিতে রামের চরিত্রে অভিনয় করেন দক্ষিণী অভিনেতা প্রভাস। প্রভাসের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছিলেন কৃতি। যদিও ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। রামের পর আবার একটি পৌরাণিক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রভাসকে।

০৩ ১৮
Nupur Sanon

বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, রামের পর এ বার শিবের চরিত্রে অভিনয় করবেন প্রভাস। ছবির নাম ‘কনাপ্পা’। ‘আদিপুরুষ’ ছবিতে কৃতির সঙ্গে অভিনয় করেছিলেন প্রভাস। ‘কনাপ্পা’ ছবিতে কৃতির বোন নূপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন প্রভাস। বলিপাড়ার একাংশের দাবি, এই ছবি নূপুরের কেরিয়ারের নতুন মাইলফলক গড়ে তুলতে পারে। শীঘ্রই ‘কনাপ্পা’ ছবির শুটিং শুরু হবে বলে খবর।

০৪ ১৮
Nupur Sanon

নয়াদিল্লিতে জন্ম নূপুরের। সেখানেই স্কুল-কলেজের পড়াশোনা শেষ করেন তিনি। ইংরেজি সাহিত্য নিয়ে স্নাতক হওয়ার পর গান নিয়ে নিজের কেরিয়ার গড়ার দিকে মন দেন নূপুর।

০৫ ১৮
Nupur Sanon

সঙ্গীত নিয়ে আলাদা ভাবে প্রশিক্ষণ নেন নূপুর। ইউটিউবে ‘বেকরার করকে’ গানটির ভিডিয়ো পোস্ট করে রাতারাতি জনপ্রিয় হয়ে যান তিনি। নূপুরের গান শ্রোতাদের মনে ধরে। ধীরে ধীরে সঙ্গীতশিল্পী হিসাবেই পরিচিতি তৈরি হয় তাঁর।

০৬ ১৮
Nupur Sanon

সঙ্গীতের পাশাপাশি অভিনয়ের প্রতিও আগ্রহ ছিল নূপুরের। মুকেশ ছাবড়া, প্রশান্ত সিংহ এবং অভিষেক পান্ডের অভিনয়ের কর্মশালায় প্রশিক্ষণের জন্য ভর্তি হন তিনি।

০৭ ১৮
Nupur Sanon

এক পুরনো সাক্ষাৎকারে নূপুর জানান, অভিনয়ের সুযোগের জন্য বহু বার অডিশন দিয়েছেন তিনি। কিন্তু বার বার তাঁকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

০৮ ১৮
Nupur Sanon

নূপুর বলেন, ‘‘আমার মনে হয়েছিল অভিনেত্রী হিসাবে আমি সম্পূর্ণ তৈরি। আমি প্রচুর অডিশন দিতাম। অনেক জায়গা থেকে বাদ পড়েছি। খুব ভেঙে পড়েছিলাম তখন। কিন্তু আমি সেই মুহূর্তের মধ্যে দিয়ে গিয়েছি বলে নিজেকে ভাগ্যবতী মনে করি।’’

০৯ ১৮
Nupur Sanon

নূপুরের দাবি, বলিউড সম্পর্কে স্পষ্ট ধারণা তৈরি হয়েছে তাঁর। অভিনেত্রী হিসাবেও নিজেকে উন্নত করেছেন তিনি। নূপুর বলেন, ‘‘অতিমারি চলাকালীনও আমি অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছিলাম। ভার্চুয়াল মাধ্যমেও ক্লাস করেছি আমি।’’

১০ ১৮
Nupur Sanon

নূপুর বলেন, ‘‘সমস্ত কিছুর একটি সঠিক সময় থাকে। জীবনে সঠিক সময়ে সঠিক ঘটনা ঘটেই যায়। আমার যাত্রা নিয়ে আমি যথেষ্ট খুশি।’’

১১ ১৮
Nupur Sanon

বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘নুরানি চেহরা’ ছবির শুটিং ইতিমধ্যেই শেষ করে ফেলেছেন নূপুর। শোনা যাচ্ছে চলতি বছরেই ছবিটি মুক্তি পেতে পারে।

১২ ১৮
Nupur Sanon

চলতি বছরের অক্টোবর মাসে ‘টাইগার নাগেশ্বর রাও’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে নূপুরকে। তেলুগু ভাষার থ্রিলার ঘরানার এই ছবিতে রবি তেজার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

১৩ ১৮
Nupur Sanon

২০১৯ সালে বলি অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে ‘ফিলহাল’ মিউজ়িক ভিডিয়োতে অভিনয় করেন নূপুর।

১৪ ১৮
Nupur Sanon

সঙ্গীতশিল্পী স্টেবিন বেনের সঙ্গে নাম জড়িয়ে পড়ে নূপুরের। সমাজমাধ্যমে মাঝেমধ্যেই স্টেবিনের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় নূপুরকে। মুম্বইয়ের এক রেস্তরাঁয় দু’জনকে একসঙ্গে দেখা গেলে সে ছবিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে।

১৫ ১৮
Nupur Sanon

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, স্টেবিনের সঙ্গেই সম্পর্কে রয়েছেন নূপুর। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি নায়িকা। অভিনেতা জান খানের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর।

১৬ ১৮
Nupur Sanon

ইনস্টাগ্রামে ইতিমধ্যেই জনপ্রিয় নূপুর। ইতিমধ্যেই তাঁর অনুরাগীর সংখ্যা ৯২ লক্ষের গণ্ডি পার করেছে।

১৭ ১৮
Nupur Sanon

চলতি বছরের মার্চ মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘পপ কৌন’ নামের কমেডি ঘরানার ওয়েব সিরিজ়। এই সিরিজ়ে কুণাল খেমু, জেমি লিভার, সৌরভ শুক্ল, ফারহাদ সামজির সঙ্গে অভিনয় করেছেন নূপুর।

১৮ ১৮
Nupur Sanon

‘মিমি’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন কৃতি। অভিনয়ের ক্ষেত্রে নূপুর তাঁর দিদিকে টেক্কা দিতে পারবেন কিনা সেটাই দেখার।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE