• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দেশ

ঈশা অম্বানীর বিয়েতে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়! আর কে আসছেন জানেন?

শেয়ার করুন
১৫ 1
একমাত্র মেয়ের বিয়ে। মুকেশ অম্বানীর কন্যা ঈশা গাঁটছড়া বাঁধতে চলেছেন আজ। সেজে উঠেছে অম্বানীর আবাস অ্যান্টিলিয়া। হাই প্রোফাইল এই বিয়ের অতিথি তালিকাও চমকে দেওয়ার মতোই।
১৫ 1
বিশ্বের অন্যতম বহুমূল্য ব্যক্তিগত আবাসন এটি। প্রতি মাসে এই বাড়ির বিদ্যুতের খরচই নাকি ৭০ লক্ষের উপরে। সেই অ্যান্টিলিয়াই সেজে উঠেছে গোলাপের তোড়া ও প্রদীপের আলোয়। এখানেই যে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ঈশা। অ্যান্টিলিয়ায় কারা যোগ দেবেন আজ অম্বানী কন্যার বিয়ের অনুষ্ঠানে?
১৫ 2
প্রি-ওয়েডিংয়েই আমন্ত্রিত ছিলেন প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি। উদয়পুরে অম্বানী কন্যার প্রি ওয়েডিং সেরেমনিতে এসেছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসও। মুম্বইয়েও আসতে চলেছেন হাই প্রোফাইল তারকা ও কেন্দ্রীয় মন্ত্রীরা। অন্য রাজ্যের রাজনৈতিক ব্যক্তিত্বদেরও দেখা যাবে অম্বানী কন্যার মেয়ের বিয়েতে।
১৫ 3
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অম্বানী কন্যার বিয়েতে আসবেন কি না তা নিয়ে জল্পনা থাকলেও প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিংহ, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিজয় রুপাণি, টিডিপি প্রধান চন্দ্রবাবু নায়ডু, প্রকাশ জাভড়েকররা উপস্থিত থাকতে পারেন বিয়েতে, জানিয়েছে সূত্র।
১৫ smriti
কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রী স্মৃতি ইরানি, কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গয়াল উপস্থিত ছিলেন ঈশার প্রাক বিবাহ অনুষ্ঠানে। তাঁদেরও আসার কথা অম্বানী কন্যার মেয়ের বিয়েতে।
১৫ 4
মুম্বইয়ের টোনি পেডার রোডের ২৭ তলার আবাসন ঘিরে কড়া নিরাপত্তা জারি রয়েছে। কাছাকাছি প্রায় প্রতিটি পাঁচতারা হোটলেই বুকিং হয়ে গিয়েছে অতিথিদের জন্য। অম্বানী পরিবার ছাড়াও মুকেশ এবং অনিলের মায়ের তরফে কোকিলাবেন পরিবারের আত্মীয়রাও চলে এসেছেন ১১ তারিখ রাত থেকেই।
১৫ 9
মেয়ের বিয়ের জন্য একটা গোটা অ্যাপ্লিকেশনই বানিয়ে ফেলেছেন অম্বানীরা। কোনও অসুবিধা হলে উত্তর দেবে সেই অ্যাপও। কী ধরনের ড্রেস কোড থাকছে, অতিথিদের জন্য কী কী অনুষ্ঠান রয়েছে, তাও জানিয়ে দেবে এই অ্যাপ।
১৫ 5
মুম্বইয়ের ব্যস্ততম রাস্তার কাছেই এই মেগাপোলিস। তাই যান চলাচল নিয়ন্ত্রণের জন্যও বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।
১৫ 6
শুক্রবার দিন আয়োজন করা হয়েছে ওপেন এয়ার রিসেপশনের। বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের একটি বিলাসবহুল বাগানে এই আয়োজন করা হচ্ছে। অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমান ও উস্তাদ জাকির হোসেনের পারফরম্যান্স থাকার কথা ওই দিন।
১০১৫ 7
শনিবার রিলায়েন্স ও পিরামল গ্রুপের জন্য থাকছে বিশেষ রিসেপশন। অম্বানী পরিবারের গৃহদেবতা শ্রীনাথের পুজো দিয়ে আজ শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। এরপর রয়েছে হলদি সেরেমনি
১১১৫ 12
ঈশা অম্বানীর প্রি-ওয়েডিং সেরেমনিতে বলিউডের তারকাদের ঢল নেমেছিল উদয়পুরে, এসেছিলেন রেখাও। ১২ তারিখেও বলিউডের এক ঝাঁক তারকার আসার কথা ঈশার বিয়ের অনুষ্ঠানে।
১২১৫ 8
ঈশা অম্বানী কি মণীশ মলহোত্রর পোশাক পরবেন নাকি সব্যসাচী মুখোপাধ্যায়ের, নাকি থাকছে বিশেষ ডিজাইনার কোনও পোশাক। তা নিয়েও রয়েছে জল্পনা।
১৩১৫ antilia
ভিভিআইপি অতিথিদের কারণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে অ্যান্টিলিয়ার সামনেই। সন্ধে থেকেই এই চত্বরে নিরাপত্তারক্ষীদের সংখ্যা আরও বাড়বে বলেই জানিয়েছে সংবাদ সংস্থা
১৪১৫ 10
অম্বানী কন্যার মেয়ের প্রি-ওয়েডিংয়েই ছিল পৃথিবীর প্রায় প্রতিটি দেশের ডেজার্ট। ছিল এলাহি খানাপিনার আয়োজন। ৬০০-৮০০ জন অতিথির আসার কথা এই বিয়েতে। ঈশা-আনন্দের বিয়ের নৈশভোজেও পৃথিবীর সেরা শেফদের রান্নাই নাকি থাকছে, জানিয়েছে সূত্র।
১৫১৫ 11
অম্বানী কন্যার মেয়ের বিয়েতে ৭০০ কোটি টাকার উপরে খরচ হচ্ছে, বেশ কয়েকটি সংবাদ মাধ্যম এমনই খবর প্রকাশ করেছিল। যদিও অন্য কয়েকটি সংবাদ মাধ্যম জানায়, ৭০ থেকে ৮০ কোটি টাকা খরচ হচ্ছে ঈশার বিয়েতে। অম্বানী পরিবারের তরফে যদিও এ নিয়ে কিছু বিবৃতি দেওয়া হয়নি। তবে মেয়ের বিয়েতে যে বিপুল বৈভবের আয়োজন করেছেন অম্বানী তা বলাই বাহুল্য।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন