সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্র সংবাদ

বোল্ড, তা সত্ত্বেও ফ্লপ যাঁরা

শেয়ার করুন
১২ amrita
অমৃতা অরোরা: দিদি মালাইকার মতোই হট অমৃতাও। গার্লফ্রেন্ড ছবিতে ইশা কোপিকরের সঙ্গে যথেষ্ট সাহসী ভূমিকায় অভিনয় করেও দাগ কাটতে পারেননি তিনি।
১২ celina
সেলিনা জেটলি: অসাধারণ গ্ল্যামার ও শরীরী বিভঙ্গে প্রথম ছবি থেকেই দর্শকদের ঘুম কাড়লেও অভিনয়ে বিন্দুমাত্র ছাপ ফেলতে পারেননি সেলিনা।
১২ geeta
গীতা বসরা: এখন হরভজন সিংয়ের ঘরণী তিনি। একসময় যে ট্রেন ছবিতে যথেষ্ট লাস্য ছড়িয়েছিলেন দর্শক এখন তা ভুলতে বসেছে প্রায়।
১২ koyena
কোয়েনা মিত্র: বেশ কিছু আইটেম সংয়ে এক সময় দর্শকদের হট ফেভরিট হয়ে উঠেছিলেন কোয়েনা মিত্র। তবে অভিনয়ের সুযোগ তিনি পাননি বললেই চলে।
১২ mallika
মল্লিকা শেরাওয়াত: মল্লিকা আর সাহসী। কথাদু’টো এক অপরের সঙ্গে জুড়ে রয়েছে। বারবার বিতর্কে জড়িয়ে শিরোনামে এসেছেন। তবু কোনও ছবিই বক্সঅফিসে সাফল্যের মুখ দেখেনি।
১২ neha
নেহা ধুপিয়া: জুলি ছবিতে তাঁর খোলা পিঠের পোস্টার ছাড়া নেহাকে আর বিশেষ মনে পড়ে কি দর্শকের? এই ছবির জন্যই শিরোনামে আসেন। এই ছবির পরই হারিয়ে যান।
১২ paoli
পাওলি দাম: যথেষ্ট প্রচার নিয়ে মহেশ ভট্টের ছবি হেট স্টোরি দিয়ে বলিউডে পা রাখেন পাওলি। দর্শক একেবারই নিতে পারেনি সাহসী পাওলিকে। এখনও পায়ের তলায় মাটি খুঁজছেন তিনি।
১২ riya
রিয়া সেন: বংশ পরিচয়, গ্ল্যামার, সেক্স অ্যাপিল কোনওটারই খামতি ছিল না। তবু বলিউডে উপেক্ষিতাই রয়ে গেলেন রিয়া।
১২ sayoli
সায়ালি ভগত্: ইমরান হসমির সঙ্গে ডেবিউ করার পর নয় নয় করেও বলিউডে প্রায় ১৪টি ছবিতে অভিনয় করেছেন সায়ালি। একটারও নাম বলতে পারবেন?
১০১২ sonal
সোনাল চৌহান: প্রথম ছবি জন্নত হিট। বোল্ড সোনাল যথেষ্ট কেড়েছিলেন। তারপর?
১১১২ tanusree
তনুশ্রী দত্ত: আশিক বনায়া আপনে ছবিতে তনুশ্রীর খোলা পিঠের সাহসী অভিনয়ে অনেকেই ভেবেছিলেন এ বার বলিউড কাঁপাবেন তিনি। কিন্তু কোথায় কী…
১২১২ udita
উদিতা গোস্বামী:ভট্ট ক্যাম্প, জন আব্রাহাম, ইমরান হসমি। কেরিয়ারের শুরুতে সকলকেই পেয়েছিলেন। আশাও ছিল তাঁর উপর। কিন্তু ঠিক যেন জমাতে পারলেন না উদিতা।
  • Tags

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন