• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

বেঙ্গালুরু এফসি বনাম মুম্বই সিটি এফসি ম্যাচে নজর রাখুন এদের দিকে

শেয়ার করুন
Football
আইএসএলে রবিবারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মুম্বই সিটি এফসি এবং বেঙ্গালুরু এফসি। দেখে নিন কোন কোন ফুটবলারদের দিকে নজর রাখবেন।
Balwant
বলবন্ত সিংহ: দেশের অন্যতম সেরা স্ট্রাইকার বলবন্ত। মোহনবাগান এবং ভারতের জার্সি গায়ে বেশ কিছু নজরকাড়া গোল আছে এই ভারতীয় স্ট্রাইকারের। এই ম্যাচে মুম্বইয়ের অ্যাটাকিং লাইনের ভরসা হয়ে উঠতেই পারেন এই পঞ্জাব তনয়।
Abinash
অবিনাশ রুইদাস: দেশের প্রতিশ্রুতিমান মিডিও অবিনাশ। মিডফিল্ডের পাশাপাশি আক্রমণে গিয়েও গোল তুলে আনতে সিদ্ধহস্ত বজবজের এই মিডফিল্ডার। মুম্বইয়ের মাঝমাঠের নিয়ন্ত্রণ অনেকটাই থাকবে অবিনাশের পায়ে।
Sunil
সুনীল ছেত্রী: ভাইচুং ভুটিয়ার পর ভারতীয় দলের দায়িত্ব সুনীলের হাতেই। বহু ম্যাচে জাতীয় দলকে জয় এনে দিয়েছেন এই স্ট্রাইকার। আইএসএলের প্রথম ম্যাচে জয় পেতে বেঙ্গালুরুর মূল ভরসা এই সুনীলই।
Rahul
রাহুল ভেকে: প্রধানত রাইট ব্যাকে খেললেও ওভারল্যাপে উঠে এসে গোল করার এবং প্রতিপক্ষের বক্সে গোলের ক্রস বাড়ানোর সহজাত দক্ষতা আছে ভেকের মধ্যে।
Miku
মিকু: আইএসএলে প্রথম খেলবেন ভেনেজুয়েলার এই স্ট্রাইকার। এর আগে খেলেছেন খেতাফে, ভ্যালেন্সিয়ার মতো দলে। বেঙ্গালুরুর প্রথম ম্যাচে তারকা হয়ে উঠতেই পারেন মিকু।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন