• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

উঠতি ভারতীয় ক্রিকেটারের সম্ভাব্য বান্ধবী, মোহময়ী এই মডেল মাত করলেন আইপিএল ফাইনাল

শেয়ার করুন
১২ 1
হায়দরাবাদের রাজীব গাঁধী স্টেডিয়াম এক রূদ্ধশ্বাস আইপিএলের ফাইনালের সাক্ষী থাকল। মুম্বই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের এই খেলায় গ্যালারিতে দেখা গেল এক অসাধারণ সুন্দরীকে। মুম্বইয়ের সমর্থনে গলা ফাটাচ্ছিলেন তিনি।
১২ 2
ইন্টারনেটে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছেন তিনি। নেটিজেনদের মধ্যে প্রশ্ন ছিল, এই মোহময়ী গ্যালারিতে কী করছেন? কার সঙ্গেই বা এসেছিলেন তিনি? কী করেন?
১২ 3
ক্যামেরার নজরও যেন ছিল তাঁর দিকেই। শোনা যাচ্ছে, মুম্বই ইন্ডিয়ান্স তথা ভারতের এক উঠতি তরুণ ক্রিকেটারের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে।
১২ 4
এই তরুণীর নাম অদিতি হুন্ডিয়া। ২০১৮ সালে মিস ডিভা হয়েছিলেন তিনি।
১২ 5
পোল্যান্ডে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতের হয়ে অংশগ্রহণ করেছিলেন তিনি। ‘মিস সুপার ইন্টারন্যাশনাল’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন সেই সময়।
১২ 6
জয়পুরে বেড়ে উঠেছেন তিনি। স্কুলের পড়াশোনাও সেখানেই।
১২ 7
২০১৭ সালে মিস ইন্ডিয়ায় অডিশন দিয়ে নিজের মডেলিং কেরিয়ার শুরু করেন অদিতি। সেই সময় নাকি মুম্বইয়ের এই তরুণ ক্রিকেটারের সঙ্গে তাঁর আলাপ হয়।
১২ 8
২০১৭ মিস ইন্ডিয়া রাজস্থান হয়েছিলেন তিনি। তবে সিনেমার সঙ্গে সঙ্গে ক্রিকেটের অসম্ভব অনুরাগী তিনি। অদিতির বাড়িতেও সবাই খেলা পছন্দ করেন।
১২ 9
২১ বছরের এই তরুণীর ফ্যান ফলোয়ার প্রচুর। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে লাখের গণ্ডি।
১০১২ 12
এই তরুণী দেশি ও বিদেশি সব রকম পোশাকেই স্বচ্ছন্দ। কিন্তু তাঁর কথায়, ‘শাড়িই সবচেয়ে প্রিয় পোশাক’।
১১১২ 13
অদিতির প্রিয় ক্রিকেট তারকা বিরাট কোহালি এবং মহেন্দ্র সিংহ ধোনি। কিন্তু তবুও ফাইনালে চেন্নাইয়ের বদলে মুম্বইকেই কেন সমর্থন করলেন তিনি? এই প্রশ্নের উত্তরে নাকি তিনি শুধুই হেসেছেন।
১২১২ 14
মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার ঈশান কিষানের সঙ্গে এই তরুণীকে নাকি একটি পার্টিতে দেখা গিয়েছিল, বেশ কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যম এমনটাই জানিয়েছে। তাই মনে করা হচ্ছে, সেই বিশেষ বন্ধুকে সমর্থন করতেই তিনি মুম্বইয়ের ম্যাচে উপস্থিত ছিলেন।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন