Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sakshi Khanna

জনপ্রিয় তারকার পুত্র হয়েও নামেননি অভিনয়ে, ওশোর আশ্রমেই কি দীক্ষা নিলেন সাক্ষী?

হিন্দি ফিল্মজগতের প্রথম সারির অভিনেতা ছিলেন বিনোদ খন্না। কিন্তু তাঁর পুত্র হয়ে এখনও একটি ছবিতেও অভিনয়ের সুযোগ পাননি সাক্ষী।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৩:৫৪
Share: Save:
০১ ১৪
Vinod Khanna

২০১৯ সালে ধর্মগুরু ওশোর আশ্রমে দীক্ষা নিয়েছিলেন সাক্ষী খন্না। বিনোদ খন্নার তৃতীয় পুত্র সাক্ষী। বাবার পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে না নামলেও বাবার মতোই ধর্মগুরুর আশ্রমে গিয়েছেন সাক্ষী।

০২ ১৪
Akshaye Khanna and Rahul Khanna

বিনোদ এবং তাঁর দ্বিতীয় স্ত্রী কবিতা খন্নার পুত্র সাক্ষী। অক্ষয় খন্না এবং রাহুল খন্না আদতে সৎভাই সাক্ষীর। বিনোদ এবং কবিতার এক কন্যাসন্তানও রয়েছে।

০৩ ১৪
Sakshi Khanna

১৯৯১ সালের ১২ মে মুম্বই জন্ম সাক্ষীর। ২০১০ সালে বলি পরিচালক মিলন লুথারিয়ার সঙ্গে ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বই’ ছবিতে সহ-পরিচালকের কাজ করেন সাক্ষী।

০৪ ১৪
Sakshi Khanna

বলিপাড়া সূত্রে খবর, ২০১৪ সালে অভিনয়ে হাতেখড়ি হওয়ার কথা ছিল সাক্ষীর। মিলনই তাঁর পরিচালিত একটি হিন্দি ছবিতে মুখ্যচরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন সাক্ষীকে। কিন্তু তার পর সেই ছবির কথা আর এগোয়নি।

০৫ ১৪
Bajirao Mastani poster

২০১৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বাজিরাও মস্তানি’ ছবিটি। এই ছবিতে সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে সহ-পরিচালকের কাজ করেন সাক্ষী।

০৬ ১৪
Sanjay Leela Bhansali

শোনা যায়, সঞ্জয় নাকি তাঁর ছবির মাধ্যমে সাক্ষীকে দর্শকের সামনে তুলে ধরতে চেয়েছিলেন। কিন্তু পরে আর তা নিয়ে কিছু বলেননি সঞ্জয়।

০৭ ১৪
Vinod Khanna

হিন্দি ফিল্মজগতের প্রথম সারির অভিনেতা ছিলেন বিনোদ। কিন্তু তাঁর পুত্র হয়ে এখনও একটি মাত্র ছবিতেও অভিনয়ের সুযোগ পাননি সাক্ষী।

০৮ ১৪
Sakshi Khanna

সংবাদমাধ্যম সূত্রে খবর, ধর্মগুরু ওশোর আশ্রমে দীক্ষা নিয়েছেন সাক্ষী। কেরিয়ারে যখন সাফল্যের চূড়ায়, তখন অভিনয় এবং পরিবারের ছেড়ে ওশোর আশ্রমেই দীক্ষা নিয়েছিলেন বিনোদ। বহু দিন পর আবার মুম্বইয়ে ফিরে যান তিনি।

০৯ ১৪
Sakshi Khanna

বিনোদের মতো তাঁর পুত্রও দীক্ষা নেন। শোনা যায়, ২০১৯ সালে ওশোর আশ্রমে দীক্ষা নিয়েছিলেন তিনি।

১০ ১৪
Sakshi Khanna

অভিনয় না করলেও ফিল্মজগতের সঙ্গে যুক্ত রয়েছেন সাক্ষী। একটি প্রযোজনা সংস্থার মালিক তিনি।

১১ ১৪
Sakshi Khanna

কানাঘুষো শোনা যায়, চার থেকে পাঁচ বছর আগে নিজের একটি প্রযোজনা সংস্থা খোলেন সাক্ষী।

১২ ১৪
Sakshi Khanna

সাক্ষী এবং তাঁর এক বন্ধু একচ্ছত্র মালিকানায় চালু করেছেন একটি প্রযোজনা সংস্থা। তবে বড় বাজেটের কোনও ছবির প্রযোজনা করেননি তাঁরা। তাঁদের সঙ্গে হাত মিলিয়েছেন ইউক্রেনের এক ছবি নির্মাতাও।

১৩ ১৪
Sakshi Khanna

শোনা যায়, পুনম পাণ্ডে এবং অমায়রা দস্তুরের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সাক্ষী। কিন্তু এ বিষয়ে কোনও কিছুই বলেননি তারকা-পুত্র।

১৪ ১৪
Vinod Khanna

বিনোদের সঙ্গে মুখের গড়নে মিল খুঁজে পেয়ে নেটব্যবহারকারীদের অনেকেই সাক্ষীর সঙ্গে তাঁর বাবার সাদৃশ্য পেয়েছেন। সমাজমাধ্যমে খুব বেশি সক্রিয় নন সাক্ষী। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ১১ হাজারের গণ্ডি পার করেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE