Advertisement
০১ মে ২০২৪
Kapil Sharma-Krushna Abhishek

সলমনের জন্যই কি জুটির বিচ্ছেদ? আবার কেন কপিলের শো থেকে সরে গেলেন ক্রুষ্ণা?

পেশার খাতিরে কপিল শর্মা এবং ক্রুষ্ণা অভিষেকের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল আগেই। সেই দূরত্ব কমে আসার পর একসঙ্গে কাজও করছিলেন তাঁরা।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১২:২১
Share: Save:
০১ ১৪
Krushna Abhishek and Kapil Sharma

টেলিভিশনের পর্দায় কপিল শর্মা এবং ক্রুষ্ণা অভিষেকের জুটি সকলের প্রিয়। কৌতুকাভিনয়ের পরিসরে দর্শকের মনে বহু দিন আগে থেকেই জায়গা করে নিয়েছেন কপিল এবং ক্রুষ্ণা।

০২ ১৪
Krushna Abhishek and Kapil Sharma

পেশার খাতিরে কপিল এবং ক্রুষ্ণার মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল আগেই। আবার সেই দূরত্ব কমে আসার পর একসঙ্গে কাজও করেছিলেন তাঁরা। অন্দরমহলে কানাঘুষো শোনা যাচ্ছে, আবার দুই তারকার মধ্যে বিচ্ছেদের সুর বেজে উঠেছে। এবং এই বিচ্ছেদের নেপথ্যে নাকি রয়েছেন বলি অভিনেতা সলমন খান।

০৩ ১৪
Kapil Sharma

শনি এবং রবিবার রাতে ঘড়ির কাঁটায় সাড়ে ৯টা বাজলেই ঘরে ঘরে টিভির পর্দায় চালু হয়ে যায় কপিল শর্মার কৌতুকে ভরা অনুষ্ঠান। দীর্ঘ দিন এই শোয়ে দেখা মেলেনি ক্রুষ্ণার। কিন্তু চলতি পর্বে আবার ফিরে এসেছিলেন তিনি।

০৪ ১৪
Krushna Abhishek and Kapil Sharma

দর্শক ভেবেছিলেন ক্রুষ্ণা আবার কপিলের সঙ্গে জুটি বেঁধে চুটিয়ে অনুষ্ঠান করবেন। জুলাই এবং অগস্ট মাসে কপিল তাঁর দলকে নিয়ে বিদেশের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠান করতে যাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু কপিলের সঙ্গে কিকু শর্দা, রাজীব ঠাকুর অনুষ্ঠান করতে গেলেও অনুপস্থিত থাকবেন ক্রুষ্ণা।

০৫ ১৪
Salman Khan

ক্রুষ্ণার অনুপস্থিতি নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। অন্দরমহল সূত্রে জানা যায়, সলমনই নাকি ক্রুষ্ণার বিদেশে পাড়ি দেওয়ার ক্ষেত্রে দেওয়াল হয়ে দাঁড়িয়েছেন। সলমনের নির্দেশ মেনেই কপিলের সঙ্গে আর যাচ্ছেন না ক্রুষ্ণা।

০৬ ১৪
Salman Khan and Krushna Abhishek

কপিল শর্মা শোয়ের প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমন। সলমনের সঙ্গে ক্রুষ্ণার সম্পর্ক বরাবরই ভাল। সম্প্রতি মুক্তি পেতে চলেছে ‘বিগ বস ওটিটি’র দ্বিতীয় সিজ়ন। এই পর্বে একটি বিশেষ পর্ব রাখার সিদ্ধান্ত নিয়েছেন সলমন।

০৭ ১৪
Krushna Abhishek

বিশেষ পর্বের দায়িত্বভার ক্রুষ্ণাকে দিয়েছেন সলমন। বলি অভিনেতার দাবি, ক্রুষ্ণাই এই দায়িত্ব সামলানোর জন্য আদর্শ। কপিল শর্মার শোয়ের কাজ শেষ হওয়া মাত্রই সলমনের সঙ্গে কাজ শুরু করে দেবেন ক্রুষ্ণা।

০৮ ১৪
Krushna Abhishek

‘বিগ বস্ ওটিটি’র শুটিংয়ের জন্য ব্যস্ত থাকবেন বলেই কপিলের সঙ্গে বিদেশে যেতে পারবেন না বলে জানান ক্রুষ্ণা। জুলাই মাসে কপিলের সঙ্গে বিদেশে না গেলেও শেষের দিকে তিনি দলের সঙ্গে যোগ দিতে পারেন বলে আশ্বাস দিয়েছেন ক্রুষ্ণা।

০৯ ১৪
Kapil Sharma

জুলাই মাসে আমেরিকার ছ’টি শহরে অনুষ্ঠান করবেন কপিলরা। ১৫ জুলাই নিউ ইয়র্কে লাইভ অনুষ্ঠান করবেন তাঁরা।

১০ ১৪
Kapil Sharma

আমেরিকায় অনুষ্ঠান করার পর সেখান থেকে কপিল তাঁর দল-সহ সোজা পাড়ি দেবেন ব্রিটেনে। ব্রিটেনের দু’টি শহরেও অনুষ্ঠান করার কথা রয়েছে তাঁদের।

১১ ১৪
Kapil Sharma

বিদেশে কপিলের অনুষ্ঠান দেখতে প্রচুর দর্শক ভিড় জমান। টিকিটের দামও থাকে আকাশছোঁয়া। টিকিটের সর্বনিম্ন মূল্য ভারতীয় মুদ্রায় ৫ হাজার টাকা। সর্বোচ্চ ৭৫ হাজার টাকা পর্যন্ত টিকিটের দাম হতে পারে।

১২ ১৪
Kapil Sharma

বিদেশের অনুষ্ঠান শেষ করে আসার পর কপিল তাঁর শোয়ের পরবর্তী সিজ়ন নিয়ে আলোচনায় বসবেন। কানাঘুষো শোনা যাচ্ছে চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকেই নাকি কপিল শর্মা শোয়ের পরবর্তী সিজ়নের কাজ শুরু হবে।

১৩ ১৪
Krushna Abhishek

যে হেতু ক্রুষ্ণা এর পর সলমনের সঙ্গে কাজ করতে ব্যস্ত থাকবেন, তাই একাংশের অনুমান কপিলের শোয়ে আর থাকতে পারবেন না ক্রুষ্ণা।

১৪ ১৪
Krushna Abhishek

কপিলের শো থেকে যখন আগেও ক্রুষ্ণা সরে গিয়েছিলেন, তা নিয়ে জল্পনার শেষ ছিল না। পরে জানা যায়, শো নির্মাতাদের সঙ্গে টাকাপয়সা নিয়ে মতের অমিল হওয়ায় ক্রুষ্ণা শো ছেড়ে চলে যান। পরে দু’পক্ষের বনিবনা হলে আবার ক্রুষ্ণাকে ফিরিয়ে নিয়ে আসা হয় বলে জানা গিয়েছিল।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE