Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

চিত্র সংবাদ

Bollywood: বলিউডি পর্দায় ফের তারকা-সন্তান! কী রয়েছে কাজল-অজয়ের মেয়ের ভাগ্যে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জানুয়ারি ২০২২ ১৫:৩১
প্রকাশ্যে বলেননি যে, তিনি ফিল্মে অভিনয় করছেন। তবে শাহরুখ খানের মেয়ে সুহানা যে জোয়া আখতারের ছবিতেই অভিনয় করছেন, সে দাবি করেছেন বলিপাড়ার অনেকে। শুধু কি সুহানা! ওই ছবিতে নাকি থাকছেন  অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। সঙ্গে আবার শ্রীদেবীর মেয়ে খুশি কপূরও। শেষমেশ ওই ফিল্মে কাজ করলে তাঁদের প্রত্যেকেরই বলি-অভিষেক হবে। জোয়ার ওই ফিল্মে না হলেও বলিউডে প্রবেশ করতে পারেন আরও এক তারকা-সন্তান। এমন জল্পনাও শুরু হয়েছে।

কে তিনি? তিনি কাজল এবং অজয় দেবগণের মেয়ে নায়সা। নেটমাধ্যমে তাঁকে ঘিরে জল্পনার অন্ত নেই। নায়সা দেবগণের নিজস্বী হোক বা ঘোরাফেরার ছবি— সবেতেই হামলে পড়েন, এমন অনুরাগীর সংখ্যাও বড় একটা কম নয়।
Advertisement
কাজল এবং অজয়ের মতো নায়সাকেও পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা। অনেকে তো আবার দাবি করে বসেছেন, ২০২৩ সালেই বলিউড ফিল্মে দেখা যাবে নায়সাকে।

অষ্টাদশী নায়সা কি ছবিতে অভিনয় করবেন? এ নিয়ে সরাসরি কিছু বলেননি তাঁর মা-বাবা। এমনকি, মুখ খোলেননি খোদ নায়সাও। তিনি এখন সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনায় ব্যস্ত। তারই ফাঁকে তাঁকে দেখা যায় ইনস্টাগ্রামের পাতায়। কখনও আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলছেন। কখনও বা বন্ধুবান্ধবদের সঙ্গে রেস্তরাঁয় বসে চুটিয়ে আড্ডা দিচ্ছেন। সবই তোলা হয়ে যায় তাঁর টুইটার, ইনস্টাগ্রাম বা ফেসবুকের পাতায়।
Advertisement
নেটমাধ্যমে মেয়ে ঘোরাফেরা করতেই পারে। তবে বলিউডের পর্দায়? এ নিয়ে অজয়ের দাবি, মেয়ে কখনও ফিল্ম নিয়ে তেমন আলোচনা করে না। বরং নিজের স্কুলজীবন উপভোগ করছে। এমনকি, অজয়ের আরও দাবি, ভবিষ্যতে পেশা বাছাই করা নিয়ে চিন্তা-ভাবনা করলেও সে তালিকায় ফিল্মে অভিনয় নেই।

কাজল কী বলেন? কাজলকে এ নিয়ে প্রশ্ন করা হলে সংবাদমাধ্যমের কাছে বেশ খোলামেলা কথা বলেছেন তিনি। কাজল জানিয়েছেন, নিজের মতকে ছেলে যুগ বা মেয়ে নায়সার উপরে চাপিয়ে দেবেন না। নায়সা ফিল্মে অভিনয় করতে চাইলে বরং উৎসাহই দেবেন।

মা-বাবার মতামত জানা সত্ত্বেও নায়সাকে নিয়ে জল্পনা থামেনি। নায়সা কি ফিল্মে অভিনয় করবেন? বলি-তারকাদের ভাগ্য নিয়ে চর্চা করেন, এমন এক জ্যোতিষীর দাবি, আগামী বছরই ফিল্মে দেখা যাবে নায়সাকে।

অনন্ত পটবা নামে ওই জ্যোতিষী আবার ফিল্মে নায়সার কেমন ভাগ্য হবে, তা-ও বলে দিয়েছেন। তাঁর কথায়, ‘‘নায়সা দেবগণের রাশি বৃশ্চিক। তাঁর রবি এবং শুক্র বেশ শক্তিশালী ঘরে রয়েছে। রবি সাফল্যের প্রতীক। শুক্র গ্ল্যামারের। দু’টিই বেশ ভাল জায়গায় অবস্থান করছে। কুণ্ডলী দেখে মনে হচ্ছে যে, তিনি অত্যন্ত বুদ্ধিমতী এবং ব্যক্তিত্বময়ী।’’

নায়সার শরীর-স্বাস্থ্য নিয়েও পরামশ দিয়েছেন অনন্ত। তিনি বলেন, ‘‘নায়সাকে নিজের শরীরের প্রতি খেয়াল রাখতে হবে। সঙ্গে তাঁর মেজাজকেও বশে রাখা উচিত।’’

নায়সা যে বলিউডে সফল হবেন, সে দাবিও করেছেন অনন্ত। তাঁর কথায়, ‘‘বলিউডে দুর্দান্ত কেরিয়ার হবে নায়সার। আমি দেখতে পাচ্ছি, ২০২৩ সালের পর নিজেকে প্রমাণ করবেন নায়সা। মা-বাবার গর্বের কারণ হয়ে উঠবেন তিনি। ২০২৩ সাল থেকে তাঁর সফল কেরিয়ার শুরু হবে।’’