Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Manabi News

গর্ভের মধ্যে ‘চুমু’ খেল যমজ সন্তান!

একই বাসস্থান, একই খাদ্য, একই রক্ত, একই নিশ্বাস, একই ভালবাসা। মায়ের গর্ভে সব কিছুকেই আদরে ভাগ করে নেওয়া দুই যমজ। আল্ট্রাসোনোগ্রাফিতে ধরা পড়ল তাদেরই ‘ভালবাসা’র বিরল মুহূর্ত। জ্ঞান হয়নি, চোখও ফোটেনি।

এই ছবিটিই ইনস্টাগ্রামে শেযার করেছেন ক্যারিসা।

এই ছবিটিই ইনস্টাগ্রামে শেযার করেছেন ক্যারিসা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৭ ১২:১২
Share: Save:

একই বাসস্থান, একই খাদ্য, একই রক্ত, একই নিশ্বাস, একই ভালবাসা। মায়ের গর্ভে সব কিছুকেই আদরে ভাগ করে নেওয়া দুই যমজ। আল্ট্রাসোনোগ্রাফিতে ধরা পড়ল তাদেরই ‘ভালবাসা’র বিরল মুহূর্ত। জ্ঞান হয়নি, চোখও ফোটেনি। কিন্তু ভালবাসার বন্ধন চিনে নিয়েছে ওরা। মায়ের গর্ভেই একে অপরকে জড়িয়ে ধরে ‘চুমু’ খেল দুই যমজ। আর সেই মুহূর্তের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আমেরিকার পেনসিলভেনিয়ায় লিভ টুগেদার করেন ক্যারিসা গিল এবং তাঁর বয়ফ্রেন্ড র‌্যান্ডি। এই মুহূর্তে ২৫ সপ্তাহের অন্তঃসত্ত্বা ক্যারিসা। সম্প্রতি বয়ফ্রেন্ড র‌্যান্ডির সঙ্গে আল্ট্রাসাউন্ড করানোর জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। গর্ভস্থ সন্তানের অবস্থান দেখার জন্য চিকিৎসক যখন ক্যারিসার আল্ট্রাসাউন্ড করেন তখনই কম্পিউটার স্ক্রিনে ভেসে ওঠে সেই বিরল মুহূর্তের ছবি। দেখা যায় মায়ের গর্ভে পরম নিশ্চিন্তে একে অপরকে জড়িয়ে যেন চুমু খাচ্ছে ক্যারিসা-র‌্যান্ডির যমজ সন্তান।

আরও পড়ুন: ক্যাটে ৯৮.৫৫% নম্বর পেলেন ৮০% দৃষ্টিহীন প্রাচী

বয়ফ্রেন্ড র‌্যান্ডির সঙ্গে হবু মা ক্যারিসা

ইতিমধ্যেই তাঁদের আইডেন্টিকাল দুই মেয়ের নামও ঠিক করে ফেলেছেন ক্যারিসা। যমজ মেয়ের এমন অভিনব কীর্তি দেখা অত্যন্ত খুশি র‌্যান্ডি-ক্যারিসা। আল্ট্রাসাউন্ডের ছবি হাতে আসতেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ক্যারিসা।

‘‘এই সময়ের অনুভূতি বলে বোঝানো যায় না। ইসাবেলা তাঁর বোন ক্যালিকে চুমু খাচ্ছে। আমাদের প্রিন্সেসদের দেখার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি’’— ইনস্টাগ্রামে পোস্ট করা ক্যারিসার ছবির ক্যাপসন ছিল এটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE