টি টোয়েন্টি ফরম্যাটে সরফরাজ আহমেদরা এক নম্বরে। সেই পাকিস্তানই ০-৩ টি টোয়েন্টি সিরিজ হারল শ্রীলঙ্কার কাছে। তাও আবার এমন এক শ্রীলঙ্কার কাছে, যাদের প্রথম দলের একাধিক ক্রিকেটার এই সফরে আসেননি।

সিরিজ হারের পরে সাংবাদিক সম্মেলনে পাক কোচ মিসবা উল হক ও অধিনায়ক সরফরাজ আহমেদের দিকে উড়ে আসে তেতো প্রশ্ন। দেশের হারের পরে এক ক্ষুব্ধ সমর্থককে সরফরাজের কাট আউট ধ্বংস করতেও দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, খেলা দেখে ফেরার সময় এক পাক সমর্থক সরফরাজের কাট আউট লক্ষ্য করে ঘুসি, লাথি মারছেন। ভিডিয়োটি টুইট করেছেন এক পাক সাংবাদিক। যা কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ২৯ হাজার ভিউ ছাড়িয়েছে।

আরও পড়ুন: কোহালি অপরাজিত ২৫৪ রানে, জাডেজার ৯১, ৬০১ তুলে ইনিংসে সমাপ্তি ভারতের

তারকা ক্রিকেটারদের দেশে রেখে পাকিস্তানে খেলতে এসেছিল শ্রীলঙ্কা। ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কাকে ০-২ হারিয়েছিল পাকিস্তান। কিন্তু, দ্বীপরাষ্ট্রের ক্রিকেটাররা দারুণ ভাবে ঘুরে দাঁড়ায় টি টোয়েন্টি ফরম্যাটে।

পাকিস্তানকে বিধ্বস্ত করে শ্রীলঙ্কা। বুধবার তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কার করা ১৪৭ রান তাড়া করতে নেমে ১৩৪ রানে শেষ হয়ে যায় পাকিস্তান। সিরিজ হারের পরে মিডিয়ায় কঠিন প্রশ্নের  মুখে পড়তে হয় মিসবা ও সরফরাজকে। স্টেডিয়ামের বাইরে সরফরাজের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন পাক-সমর্থকরা।

আরও পড়ুন: প্রীতির দলের হেড কোচ কুম্বলে, সঙ্গে তারকাখচিত সাপোর্ট স্টাফ

 

দেখুন সেই ভিডিয়ো