Advertisement
২৭ এপ্রিল ২০২৪

টুইট করে বিব্রত অশ্বিন

গত বছরটা তিনি শেষ করেছিলেন টেস্ট ক্রিকেটের সেরা বোলার হিসেবে। কিন্তু টিম ইন্ডিয়ার সেই ভরসা রবিচন্দ্রন অশ্বিন হঠাৎই বিতর্কে। নেপথ্যে তাঁর একটি ছোট্ট টুইট।

চেন্নাই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:১৭
Share: Save:

গত বছরটা তিনি শেষ করেছিলেন টেস্ট ক্রিকেটের সেরা বোলার হিসেবে। কিন্তু টিম ইন্ডিয়ার সেই ভরসা রবিচন্দ্রন অশ্বিন হঠাৎই বিতর্কে। নেপথ্যে তাঁর একটি ছোট্ট টুইট। যেখানে সোমবার সকালে অশ্বিন লিখেছিলেন, ‘‘তামিলনাড়ুর সব তরুণদের জন্য বলছি, ২৩৪ টি চাকরির সুযোগ খুব দ্রুত তৈরি হবে।’’ মুখ্যমন্ত্রী হিসেবে কবে শপথ নেবেন তাঁর দিনক্ষণ চূড়ান্ত হয়নি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদের দাবিদার শশীকলার। কিন্তু সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অশ্বিনের এই টুইট দেখেই কেউ কেউ পাল্টা মন্তব্য করেন, তামিলনাড়ু বিধানসভায় ২৩৫ টি আসন। শশীকলাকে বাদ দিলে থাকে ২৩৪টি। তা হলে কি অশ্বিনের ইঙ্গিত রাজনৈতিক দিকে? যদিও অশ্বিন বেলার দিকে পাল্টা টুইট করে জানিয়ে দেন, ‘‘বন্ধুরা শান্ত হন। ওই টুইটের সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই। ওটা জীবিকা-সচেতনতা বাড়াতেই করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravichandran Ashwin Controversial Tweet Tamil Nadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE