Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Australia beat Srilanka

শ্রীলঙ্কাকে হারিয়ে ওয়ান ডে সিরিজ জয় অস্ট্রেলিয়ার

সিরিজের দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছিল শ্রীলঙ্কাই। কিন্তু শেষ হাসি হাসল অস্ট্রেলিয়া। পঞ্চম টেস্টে শ্রীলঙ্কাকে পাঁচ উইকেটে হারিয়ে ৪-১ এ সিরিজ জিতে নিল অস্ট্রেলিয়া। এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা। ৪০.২ ওভারে ১৯৫ রান করে অল-আউট হয়ে যায় শ্রীলঙ্কা।

জয়ের উচ্ছ্বাস অস্ট্রেলিয়ার। ছবি: এপি।

জয়ের উচ্ছ্বাস অস্ট্রেলিয়ার। ছবি: এপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৬ ২৩:০৮
Share: Save:

সিরিজের দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছিল শ্রীলঙ্কাই। কিন্তু শেষ হাসি হাসল অস্ট্রেলিয়া। পঞ্চম টেস্টে শ্রীলঙ্কাকে পাঁচ উইকেটে হারিয়ে ৪-১ এ সিরিজ জিতে নিল অস্ট্রেলিয়া। এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা। ৪০.২ ওভারে ১৯৫ রান করে অল-আউট হয়ে যায় শ্রীলঙ্কা। জবাবে ব্যাট করতে এসে ৪৩ ওভারে মাত্র ৫ উইকেট হারিয়ে ১৯৯ রান তোলে অস্ট্রেলিয়া।ডেভিড ওয়ার্নারের ব্যাট থেকে আসে ১০৬ রান। অস্ট্রেলিয়ার হয়ে তিন উইকেট নেন মিশেল স্টার্ক। জোড়া উইকেট জাম্পা ও হেডের। শ্রীলঙ্কার হয়ে তিনটি উইকেট নেন পেরেরা।

সিরিজের প্রথম ম্যাচ ৩ উইকেটে জিতে নিয়েছিল অস্ট্রেলিয়া। দ্বিতীয় ম্যাচেই অস্ট্রেলিয়াকে ৮২ রানের হারিয়ে সিরিজে সমতায় ফেরে শ্রীলঙ্কা। কিন্তু এর পরের তিনটি ম্যাচেই হারে মুখ দেখতে হল শ্রীলঙ্কাকে। তৃতীয় একদিনের ম্যাচে উইকেটে ও চতুর্থ ম্যাচে ৬ উইকেটে জিতে সিরিজ আগেই নিজেদের দখলে নিয়ে নিয়েছিল অস্ট্রেলিয়া।

৬ ও ৯ সেপ্টেম্বর দুটো টি২০ ম্যাচ খেলবে দু’দল।

আরও খবর

বাংলাদেশ সফর নিয়ে দোটানায় মরগ্যান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Australia Srilanka Oneday Series David Warner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE