Advertisement
২৬ এপ্রিল ২০২৪

জাতীয় পতাকা অবমাননার অভিযোগ বক্সার বিজেন্দ্র সিংহর বিরুদ্ধে

একদিন আগেই ডব্লুবিও এশিয়া প্যাসিফিক সুপার মিডলওয়েট চ্যাম্পিয়ন হয়েছেন। হারিয়েছেন অস্ট্রেলিয়ার কেরি হোপকে। তার পরের দিনটিই অবশ্য খারাপ খবর নিয়ে এল বিজেন্দ্রর জন্য। শনিবার দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামে প্রতিযোগিতা চলার সময়ই নাকি জাতীয় পতাকার অবমাননা করেছেন বিজেন্দ্র।

বিজেন্দ্র সিংহর শর্টসে ট্রাই কালার। ছবি: এপি।

বিজেন্দ্র সিংহর শর্টসে ট্রাই কালার। ছবি: এপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৬ ২০:০৭
Share: Save:

একদিন আগেই ডব্লুবিও এশিয়া প্যাসিফিক সুপার মিডলওয়েট চ্যাম্পিয়ন হয়েছেন। হারিয়েছেন অস্ট্রেলিয়ার কেরি হোপকে। তার পরের দিনটিই অবশ্য খারাপ খবর নিয়ে এল বিজেন্দ্রর জন্য। শনিবার দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামে প্রতিযোগিতা চলার সময়ই নাকি জাতীয় পতাকার অবমাননা করেছেন বিজেন্দ্র। উল্লাস পিআর নামে দিল্লিরই বাসিন্দা এই অভিযোগ করেছেন নিউ অশোক নগর পুলিশ স্টেশনে। তাঁর মতে, খেলার সময় জাতীয় পতাকার রঙ ছিল তাঁর শর্টসে। এতেই জাতীয় পতাকার অবমাননা হয়েছে। উল্লাস অভিযোগ দায়ের করার পর বলেন, ‘‘এই ম্যাচে বক্সার বিজেন্দ্র সিংহ যে শর্টটি পরেছিলেন তার পিছন দিকে জাতীয় পতাকা ছিল। এটা জাতীয় পতাকা ব্যবহারের নিয়মকে লঙ্ঘন করেছে।’’

শনিবার ভরা ত্যাগরাজ স্টেডিয়ামে অস্ট্রেলিয়ান প্রতিপক্ষকে ৯৮-৯২, ৯৮-৯২, ১০০-৯০ এ হারিয়ে প্রো-বক্সিংয়ে টানা সাত ম্যাচ জয়ের ধারা ধরে রাখলেন তিনি। তার পরই এই ধাক্কা। যদিও অভিযোগ দায়েরের পর এখনো বিজেন্দ্র কে ডেকে পাঠানো হয়েছে কী না তা জানা যায়নি।

আরও খবর

বিজেন্দ্রর চ্যালেঞ্জ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijender Singh Boxing insulting National Flag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE