Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Champions Trophy

শুরুতেই শেষ ক্রিস ওকসের চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান

চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু আগেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট চলাকালীন চোট পেয়ছিলেন ওকস। সেই চোটই ফিরে আসে কিংস্টনে

চোট পেয়ে মাঠ ছাড়ছেন ওকস। ছবি: সংগৃহীত

চোট পেয়ে মাঠ ছাড়ছেন ওকস। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৩ জুন ২০১৭ ০০:২৪
Share: Save:

চ্যাম্পিয়ন্স ট্রফির শুরুতেই ধাক্কা খেতে হল ইংল্যান্ড শিবিরকে। চোটের জন্য গোটা টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন অলরাউন্ডার ক্রিস ওকস।

বৃহস্পতিবার ওভালে মাত্র ১ ঘন্টা মাঠে ছিলেন ক্রিস। চোট পাওয়ার আগে ক্রিসের বোলিং ফিগার ছিল ২-১-৪-০। চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু আগেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট চলাকালীন চোট পেয়ছিলেন ওকস। সেই চোটই ফিরে আসে কিংস্টনে। ক্রিস ছিটকে যাওয়ায় চিন্তার ছাপ ইংল্যান্ড শিবিরে। ম্যাচ শেষে ইংল্যান্ড অধিনায়ক মর্গান বলেন,“ওকসের ছিটকে যাওয়ায় দলের বড় ক্ষতি হল।”

আরও পড়ুন: কুম্বলে-কোহালি দ্বৈরথ মেটাতে আসরে নামলেন মহারাজ

ইতিমধ্যেই ক্রিস ওকসের বিকল্প খুঁজতে শুরু করে দিয়েছে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। ক্রিসের না থাকাটা অবশ্য শাপে বর হতে পারে লেগস্পিনার রশিদ খানের জন্য। একমাত্র স্পিনার খেলানোর জন্য ইংল্যান্ড দলে যায়গা হয়নি রশিদের। তবে ওকসের বদলে তাঁর আসা কার্যত অসম্ভব। ইংল্যান্ডের পেস সহায়ক উইকেটে রোনাল্ড জোন্স, টম কুরান এবং স্টিভেন ফিনের মধ্যেই কোনও এক জনকে দলের সঙ্গে জুড়ে দেওয়ার পরিকল্পনা করছে টিম ম্যানেজমেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE