Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hardik Pandya

বলি অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট করে হার্দিক লিখলেন, ‘ফায়ারওয়ার্ক দিয়ে নতুন বছর শুরু করলাম’

গত সেপ্টেম্বরে চোট পাওয়ার পর এখনও বাইশ গজে ফিরতে পারেননি হার্দিক। ২৬ বছর বয়সি অলরাউন্ডার এখন মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন।

বান্ধবী নাতাসার সঙ্গে হার্দিক। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বান্ধবী নাতাসার সঙ্গে হার্দিক। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২০ ১৩:৫৯
Share: Save:

জল্পনাটা চলছিল গত বছরের মাঝামাঝি থেকে। মনে করা হচ্ছে, নতুন বছরের শুরুতেই সেই জল্পনায় জল ঢাললেন হার্দিক পাণ্ড্য। বলি অভিনেত্রী নাতাসা স্ট্যানকোভিচের সঙ্গে ছবি ইনস্টাগ্রামো পোস্ট করেছেন তিনি। যা সঙ্গে সঙ্গে সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। মাত্র ১৫ ঘণ্টায় প্রায় সাড়ে ১১ লক্ষ লাইক পড়েছে ছবিটিতে।

গত সেপ্টেম্বরে চোট পাওয়ার পর এখনও বাইশ গজে ফিরতে পারেননি হার্দিক পান্ড্য। ২৬ বছর বয়সি অলরাউন্ডার এখন মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন। কোমরের নীচের অংশে চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারেননি তিনি। ঘরের মাঠে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সদ্যসমাপ্ত সিরিজেও মাঠের বাইরে থাকতে বাধ্য হন ক্রুণালের ভাই। মনে করা হচ্ছে, নতুন বছরের গোড়ায় নাতাসার সঙ্গে সম্পর্কের কথাই স্বীকার করলেন তিনি। যা তাঁর ভক্তদের খুশি করছে। নাতাসার সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ফায়ারওয়ার্ক দিয়ে নতুন বছর শুরু করলাম।’

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর তিন ফরম্যাটেই হার্দিক দলের কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন। ইংল্যান্ডে কয়েক মাস আগে হওয়া ৫০ ওভারের বিশ্বকাপে ব্যাটে-বলে, দুই বিভাগেই নজর কেড়েছিলেন তিনি। এই বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেখানে হার্দিক ব্যাটে-বলে দলের বড় ভরসা হয়ে উঠবেন বলে মনে করা হচ্ছে। তবে তার আগে দ্রুত মাঠে ফিরতে হবে তাঁকে।

বলিউডে নাতাসা অবশ্য কাটিয়ে ফেলেছেন বছর ছয়েক। তবে এখনও সে ভাবে পায়ের নীচের মাটি শক্ত করতে পারেননি তিনি। বলিউডে কয়েকটি ফিল্মে ক্যামিও পারফরম্যান্স ছাড়াও তাঁকে দেখা গিয়েছে ‘বিগ বস’ এবং ‘নাচ বলিয়ে’-এর মতো রিয়েলিটি শোতেও।

Starting the year with my firework ❣️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE