Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jo Paul Ancheri

চলচ্চিত্রে প্রতিদ্বন্দ্বী বিজয়ন ও আনচেরি

করোনা আতঙ্কে তিরুঅনন্তপুরমে কার্যত গৃহবন্দি জীবন কাটাচ্ছেন আনচেরি। কিন্তু কেরল পুলিশের কর্মী বিজয়নের পক্ষে তা সম্ভব নয়।

জুটি: এক সময়ের সতীর্থ  বিজয়ন ও আনচেরি এখন প্রতিদ্বন্দ্বী।

জুটি: এক সময়ের সতীর্থ বিজয়ন ও আনচেরি এখন প্রতিদ্বন্দ্বী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২০ ০৫:১১
Share: Save:

ভারতীয় ফুটবলে তাঁরা ‘জয়-বীরু’। সেই আই এম বিজয়ন-জো পল আনচেরিকে এ বার দেখা যাবে সিনেমার পর্দায়! তবে মালয়ালাম ভাষায় তৈরি এই চলচ্চিত্রে তাঁরা প্রতিদ্বন্দ্বী।

করোনা আতঙ্কে তিরুঅনন্তপুরমে কার্যত গৃহবন্দি জীবন কাটাচ্ছেন আনচেরি। কিন্তু কেরল পুলিশের কর্মী বিজয়নের পক্ষে তা সম্ভব নয়। রবিবার ফোনে আনচেরি বলছিলেন, ‘‘আমি আর বিজয়ন টানা দশ বছর একসঙ্গে ক্লাব ফুটবলে খেলেছি। তবে চলচ্চিত্রে আমরা প্রতিদ্বন্দ্বী।’’ কেন? আনচেরি বললেন, ‘‘ফুটবলকেন্দ্রিক ছবি এটা। আমি আর বিজয়ন ছোটদের কোচের ভূমিকায় অভিনয় করছি। আমরা দু’জন দু’টো আলাদা দলের কোচ।’’ দুই বন্ধুর লড়াইয়ে জিতবে কে? আনচেরি বলে দিলেন, ‘‘এর চেয়ে বেশি এখন কিছু বলতে বারণ করে দিয়েছেন পরিচালক।’’

গর্ভবতী হাতির মর্মান্তিক মৃত্যুকে কেন্দ্র করে কেরলের যে মল্লপুরম জেলা শিরোনামে উঠে এসেছিল মাসখানেক আগে, সেখানেই হয়েছে এই ছবির শুটিং। ত্রিশূর থেকে ফোনে বিজয়ন বলছিলেন, ‘‘আমরা দু’জন এর আগেও একটা চলচ্চিত্রে অভিনয় করেছিলাম। দুর্ভাগ্যবশত সেটা এখনও মুক্তি পায়নি।’’ নতুন এই ছবি কবে মুক্তি পাবে? ভারতীয় ফুটবলের দুই প্রাক্তন তারকা বললেন, ‘‘মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার জেরে সব কিছুই তো এখন অনিশ্চিত হয়ে পড়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jo Paul Ancheri I.M. Vijayan Football Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE