কোহালিদের আগেই দেশে ফিরলেন রোহিত শর্মা
পুরানো সব ভুলে পরের মাসেই অনুষ্ঠিত হতে চলা ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত টি-টোয়েন্টি, ওডিআই ও টেস্ট সিরিজের জন্য মানসিক প্রস্তুতি নিতেই সময়ের আগে দেশে ফিরেছেন রোহিত শর্মা!
Rohit Sharma

সময়ের আগে দেশে ফেরা নিয়ে রহস্য অব্যাহত। ছবি: এএফপি।

সতীর্থরা এখনও রয়েছেন ইংল্যান্ডে। তাঁরা দেশে ফিরবেন রবিবার। কিন্তু সতীর্থদের সঙ্গ ত্যাগ করে দেশে ফিরলেন রোহিত শর্মা। শুক্রবার রাতে স্ত্রী ও সন্তানকে নিয়ে তিনি মুম্বই বিমানবন্দরে পৌঁছন। এর পর গাড়ি করে চলে যান বাড়ির উদ্দেশ্যে। কিন্তু সতীর্থদের দু’দিন আগে তিনি দেশে কেন ফিরলেন, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর স্বাভাবিক ভাবেই হতাশ ভারতীয় ক্রিকেটারেরা। বিশ্বকাপের গ্রুপ লিগে পাঁচটি সেঞ্চুরি করেও, সেমিফাইনালে ব্যর্থ হয় রোহিত শর্মার ব্যাট। ধোনির আউট হওয়ার পর ডাগআউটে তাঁকে কাঁদতেও দেখা গিয়েছিল।

অনেক বিশেষজ্ঞরা মনে করছেন, পুরানো সব ভুলে পরের মাসেই অনুষ্ঠিত হতে চলা ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত টি-টোয়েন্টি, ওডিআই ও টেস্ট সিরিজের জন্য মানসিক প্রস্তুতি নিতেই সময়ের আগে দেশে ফিরেছেন রোহিত শর্মা। কারণ ইতিমধ্যেই বিরাট কোহালিকে বিশ্রাম দিয়ে তাঁকেই ভারতের অধিনায়ক করে ওয়েস্ট ইন্ডিজে পাঠানো হবে বলে জানা গেছে।

দেখুন রোহিতের দেশে ফেরার ভিডিয়ো।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#rohitsharma takes the drivers seat as he heads back home #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আরও পড়ুন: এই সাত ‘বিদেশি’র দাপটেই বিশ্বকাপ জয় থেকে আর এক ধাপ দূরে ইংল্যান্ড!

সংবাদ সংস্থা পিটিআই-কে বিসিসিআই এর পক্ষ থেকে জানানো হয়েছে, “সব খেলোয়াড়রা এখন ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন। তাঁরা সবাই এক সঙ্গে লন্ডনে মিলিত হবে এবং ১৪ তারিখ ভারতের উদ্দেশ্যে রওনা হবে”।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#rohitsharma #ritikasajdeh and baby Samaira are back from London #airportdiaries #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আরও পড়ুন: ভারতীয় সমর্থকদের ফাইনালের টিকিট বিক্রি করার আর্জি নিশামের

ম্যাচের
Live
স্কোর