• Anandabazar
  • >>
  • sport
  • >>
  • ICC World Cup 2019: James Neesham urges Indian fans to resell their tickets dgtl
সংবাদসংস্থা
ভারতীয় সমর্থকদের ফাইনালের টিকিট বিক্রি করার আর্জি নিশামের
James Neesham

ভারতীয় সমর্থকদের কাছে এমনই আর্জি জানালেন কিউয়ি তারকা নিশাম।

ভারতের সমর্থকরা অনেক আগেই ধরে নিয়েছিলেন লর্ডসের ফাইনালে উঠবে ভারত। তার জন্য অনেক আগে থেকেই ফাইনালের টিকিট কিনে নিয়েছিলেন তাঁরা।

কিন্তু, সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে রুদ্ধশ্বাস ম্যাচ হেরে চলতি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে ভারত।এরকম পরিস্থিতিতে লর্ডস কি ভরবে রবিবার? ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের যথেষ্ট সংখ্যক দর্শক কি হাজির থাকবেন গ্যালারিতে? ভারতের সমর্থকরা যদি মাঠেই না আসেন, তা হলে তো লর্ডস পুরো ভরবে না।

এই আশঙ্কায় ফাইনালের আগে ভারতের সমর্থকদের অনুরোধ জানিয়ে টুইট করেন নিউজিল্যান্ডের তারকা জিমি নিশাম। তাঁর আর্জি, ভারতের সমর্থকরা যদি লর্ডসের ফাইনাল দেখতে না চান, তবে তাঁরা যেন সেই টিকিট আইসিসি-কে দিয়ে দেন। তা হলে নিউজিল্যান্ড বা ইংল্যান্ডের যে সমর্থকরা ফাইনালের টিকিট হাতে পাননি, তাঁরা টিকিট সংগ্রহ করতে পারবেন।

ফাইনালের টিকিট অনেক আগেই নিঃশেষিত হয়ে গিয়েছিল। টিকিট বিক্রি শেষে দেখা যায়,৩০ হাজার আসন বিশিষ্ট লর্ডসের ১৫ হাজার টিকিট ভারতের ক্রিকেট সমর্থকদের পকেটে। নিশাম ভারতের সমর্থকদের উদ্দেশে বলেন, ‘‘আপনারা যদি মাঠে এসে ফাইনাল দেখতে না চান, তা হলে অফিশিয়াল প্ল্যাটফর্মে টিকিটগুলো বিক্রি করে দিতে পারেন। লাভ করার কথা চিন্তা না করে সত্যিকারের ক্রিকেট ভক্তদের ফাইনাল ম্যাচটা দেখার অন্তত একটা সুযোগ করে দিন।’’

 

 

আরও পড়ুন:  ফাইনালে কাকে সমর্থন? ওয়াসিম আক্রম বললেন...

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচ দেখতে এজবাস্টনে উপস্থিত ছিলেন অনেক ভারতীয় সমর্থক। ভারত দ্বিতীয় সেমিফাইনাল খেলতে পারে, এমন একটা সম্ভাবনা ছিল। সেই কারণে ভারতের সমর্থকরা দ্বিতীয় সেমিফাইনালেরও টিকিট আগেই কিনে রেখেছিলেন। গ্যালারিতে বহু ভারতীয় সমর্থকদের দেখা গিয়েছিল বৃহস্পতিবার। নিশামের আর্জি কি রাখবেন ভারতের সমর্থকরা? 

ম্যাচের
Live
স্কোর