Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ISL

এটিকে-কেরল ম্যাচ দিয়ে শুরু এ বারের আইএসএল, প্রকাশিত হল সূচি

আইএসএল-এর সূচি অনুযায়ী, লিগ পর্ব চলবে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত। তার পরে সেমিফাইনাল ও ফাইনাল।

এটিকে-র কোচ হাবাস। ছবি: এটিকে-র ফেসবুক পেজ থেকে।

এটিকে-র কোচ হাবাস। ছবি: এটিকে-র ফেসবুক পেজ থেকে।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৯ ১৭:৪৬
Share: Save:

এটিকে বনাম কেরল ব্লাস্টার্স ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এ বারের ইন্ডিয়ান সুপার লিগ। ২০ অক্টোবর কেরলে মুখোমুখি দু’ দল। ২১ তারিখের দ্বিতীয় ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন বেঙ্গালুরুর এফসি-র সামনে নর্থ-ইস্ট ইউনাইটেড। ২২ অক্টোবর জামশেদপুর এফসি-র সঙ্গে দিল্লি ডায়নামোজের খেলা।

১০ নভেম্বর বেঙ্গালুরু এফসি বনাম চেন্নাইয়িন এফসি-র ম্যাচের পরে কয়েকদিন বন্ধ থাকবে আইএসএল। ২০২২ সালের ফিফা বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী পর্বে ১৪ ও ১৯ নভেম্বর ভারতের সঙ্গে অ্যাওয়ে ম্যাচ রয়েছে আফগানিস্তান ও ওমানের। সেই কারণেই কয়েকদিন বন্ধ থাকছে সুপার লিগ।

২৩ নভেম্বর থেকে ফের শুরু হবে আইএসএল। টুর্নামেন্টের সূচি অনুযায়ী, লিগ পর্ব চলবে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত। তার পরে সেমিফাইনাল ও ফাইনাল। এখনও অবশ্য সেমিফাইনাল ও ফাইনালের দিন ক্ষণ প্রকাশ করা হয়নি। টুর্নামেন্ট শুরুর আগে শেষ মুহূর্তের দল গোছাতে ব্যস্ত দলগুলো। নর্থ-ইস্ট ইউনাইটেড-এর গোলকিপিং কোচ হয়েছেন কলকাতা ময়দানের পোড়খাওয়া ফুটবলার সন্দীপ নন্দী। নর্থ-ইস্ট-এর হেড কোচ রবার্ট জার্নি। এটিকের কোচ আন্তোনিও লোপেজ হাবাস ২ সেপ্টেম্বর থেকে পুরোদমে অনুশীলন শুরু করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL ATK Kerala Blasters
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE