Advertisement
০৫ মে ২০২৪
IPL

কেমন আছেন সৌরভের দলের তারকা ক্রিকেটার, দেশ থেকে পাঠালেন বার্তা

আইপিএল শেষ হলেই বিশ্বকাপ। সেই কারণেই তারকা ক্রিকেটারকে নিয়ে আর ঝুঁকি নেয়নি দিল্লি শিবির।

দেশে ফিরে গিয়েছেন কাগিসো রাবাডা। মন পড়ে রয়েছে দিল্লিতে। ছবি: পিটিআই।

দেশে ফিরে গিয়েছেন কাগিসো রাবাডা। মন পড়ে রয়েছে দিল্লিতে। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০১৯ ২০:১৮
Share: Save:

দিল্লি ছেড়ে তিনি ফিরে গিয়েছেন দেশে। দক্ষিণ আফ্রিকায় বসেই তিনি সমর্থন করবেন দিল্লি ক্যাপিটালসকে। দক্ষিণ আফ্রিকা থেকে জানিয়ে দিলেন দিল্লির পেসার কাগিসো রাবাডা।

কোমরে চোটের জন্য আইপিএল ছেড়েছেন এই তারকা পেসার। রাবাডা দিল্লি ক্যাপিটালস ছেড়ে চলে যাওয়ায় রিকি পন্টিং-সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের বোলিং বিভাগ দুর্বল হয়ে পড়েছে। এ বারের আইপিএলে ২৫টি উইকেট নিয়েছেন রাবাডা। ফিরোজ শাহ কোটলায় কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সুপার ওভারে রাবাডার ইয়র্কারে আন্দ্রে রাসেলের স্টাম্প গড়াগড়ি খেয়েছে। ম্যাচও জিতেছে দিল্লি ক্যাপিটালস।

আইপিএল শেষ হলেই বিশ্বকাপ। সেই কারণেই দক্ষিণ আফ্রিকার পেসারকে নিয়ে আর ঝুঁকি নেয়নি দিল্লি শিবির ও ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। দ্রুত দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছে রাবাডাকে। তাঁকে ছাড়াই প্লে অফে দিল্লির সামনে সানরাইজার্স হায়দরাবাদ। দেশে ফিরে দিল্লির পেসার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘আইপিএল দারুণ উপভোগ করেছি। সুযোগ পাওয়ায় দারুণ খুশি। দল ছেড়ে চলে আসায় দুঃখিত আবার দেশে ফেরায় ভাল লাগছে। আমার কোমর আগের থেকে ভাল। বন্ধু, তোমাদের সমর্থন করবো।’’

আরও খবর: শেষ আইপিএল খেলে ফেললে, উথাপ্পাকে তীব্র আক্রমণ সোশ্যাল মিডিয়ায়

আরও খবর: রাসেল গাইছেন হিন্দি গান, হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছেন কার্তিকরা

রিকি পন্টি-সৌরভ গঙ্গোপাধ্যায়-মহম্মদ কাইফের ছোঁয়ায় বদলে গিয়েছে দিল্লি ক্যাপিটালস। এ বার আইপিএল ফাইনালে পৌঁছনোর সুযোগ রয়েছে দিল্লি ক্যাপিটালসের সামনে। রাবাডা তাঁর সতীর্থদের জন্য গলা ফাটাবেন দেশে বসেই। সেই বার্তাই দিল্লির ক্রিকেটারদের তিনি দিয়েছেন ইনস্টাগ্রামে।

Ipl was really fun! Extremely glad for the opportunity! Sad to leave but good to be home! Bittersweet. Regarding my back, I’m good - precautionary is all. Will be supporting the boys all the way! @delhicapitals 🏆

A post shared by Kagiso Rabada (@rabada_25) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL 2019 Kagiso Rabada Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE