চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের বল গড়ানোর আগে ক্রিকেটভক্তরা রোহিত শর্মার দলকেই এগিয়ে রাখছেন।

ভারতের প্রাক্তন ক্রিকেটার কৃষ্ণমাচারি শ্রীকান্ত মনে করেন একটা বিভাগেই দুর্বল সিএসকে। আর তার জন্য ফাইনালে ভুগতে হতে পারে ধোনির দলকে। সিএসকে-তে তিরিশোর্ধ্ব  ক্রিকেটারের সংখ্যা বেশি। চলতি মরসুমে  ফিল্ডিংয়ে নজর কাড়তে পারেননি হরভজন সিং, অম্বাতি রায়ুডুরা। সিএসকে ভক্তদের সতর্ক করে দিয়ে শ্রীকান্ত বলছেন, বয়সের জন্যই ফিল্ডিংয়ে দুর্বল সিএসকে।

ফিল্ডিং যদি চেন্নাইকে চিন্তায় ফেলে, তা হলে ফাইনালে সব চেয়ে বেশিবার খেলার অভিজ্ঞতা এগিয়ে রাখছে সিএসকে-কে। শ্রীকান্ত বলছেন, এরকম পর্য়ায়ে খেলার অভিজ্ঞতা সব চেয়ে বেশি রয়েছে চেন্নাইয়ের। একটা স্পেশ্যাল পারফরম্যান্স ওদের দিকে ম্যাচ ঘুরিয়ে দিতে পারে। আইপিএলের প্লে অফে মুম্বইয়ের কাছে হার মেনেছে চেন্নাই। পরে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে ফাইনালের পাসপোর্ট জোগাড় করেছে সিএসকে।

আরও খবর: ফাইনালে চেন্নাইকে থামানোর পরিকল্পনা ফাঁস সোশ্যাল মিডিয়ায়

আরও খবর: হায়দরাবাদে মহারণ, শেষ যুদ্ধ জিততে কোন ১১ যোদ্ধাকে মাঠে নামাতে পারেন ক্যাপ্টেন কুল

মুম্বই ও চেন্নাই-এর শক্তির বিশ্লেষণ করতে বসে শ্রীকান্ত বলছেন, ফাইনাল বেশ উত্তেজক হবে বলেই মনে হয়। যে দল ক্রিকেটের সব বিভাগে ভাল পারফরম্যান্স তুলে ধরবে, সেই দলই জিতবে। যদি তুল্যমূল্য বিচার করতে হয়, তা হলে মুম্বই সামান্য হলেও এগিয়ে রয়েছে। চেন্নাইয়ের জয়ের পিছনে রয়েছে ধোনি। সীমীত সামর্থ্য নিয়েও ধোনি দারুণ ভাবে দল পরিচালনা করেছে। একটা কথা ভুললে চলবে না, গ্লাভস ও ব্যাট হাতে ধোনি দুরন্ত। একটা কথা বলতেই হবে, রবিবার সন্ধেয় অনেক কিছুই নির্ভর করে রয়েছে ধোনির উপরে।

যে কোনও মুহূর্তে ম্যাচের রং বদলে দিতে পারেন ধোনি।