Advertisement
১৭ জুন ২০২৪
Pakistan Cricket

বাবরের সঙ্গে তুমুল ঝগড়া সতীর্থের, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তান শিবিরে অশান্তি?

১০ মে থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ় খেলবেন বাবরেরা। দেশ ছাড়ার আগে সোমবার পাকিস্তান দল অনুশীলন করে। তখনই এক সতীর্থের সঙ্গে তুমুল ঝগড়া হয় বাবরের।

picture of Babar Azam

বাবর আজ়ম। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ২২:৫৪
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড সফরে যাবে পাকিস্তান। জোড়া সফরের প্রস্তুতি নিচ্ছেন বাবর আজ়মেরা। তার মধ্যেই অনুশীলনের অধিনায়ক বাবরের সঙ্গে তুমুল ঝগড়া বাঁধল এক সতীর্থের। ঘটনার ভিডিয়ো ভাইরাল হতে বিশ্বকাপের আগে বাবরের দলে অশান্তির আশঙ্কায় ক্রিকেটপ্রেমীর।

কিছু দিন আগেই সাদা বলের ক্রিকেটে নেতৃত্ব ফিরে পেয়েছেন বাবর। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর নেতৃত্বেই খেলবে পাকিস্তান। দল ঘোষণা না হলেও বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিয়েছে পাকিস্তান। তারই অংশ হিসাবে আগামী ১০ মে থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ় খেলবেন বাবরেরা। দেশ ছাড়ার আগে সোমবার পাকিস্তান দল শেষ অনুশীলন করে। সেই অনুশীলনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের সঙ্গে তুমুল ঝগড়া হচ্ছে বাবরের। দু’জনের চার দিকে দাঁড়িয়ে পাকিস্তানের বেশ কয়েক জন ক্রিকেটার। বাবর এবং ইমাদকে হাত ছুড়ে উত্তেজিত ভাবে কথা বলতে দেখা গিয়েছে। দু’এক জন সতীর্থ তাঁদের শান্ত করার চেষ্টা করেন। তাতেও উত্তেজনা খুব একটা কমেনি।

এই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হতে বিশ্বকাপের আগে পাকিস্তান শিবিরে অশান্তির আশঙ্কা তৈরি হয় ক্রিকেটপ্রেমীদের মনে। ইমাদ অবশ্য পরে জানিয়েছেন, তাঁদের মধ্যে কোনও অশান্তি হয়নি। তাঁরা ঘনিষ্ঠ বন্ধু। নানা বিষয় নিয়ে আলোচনা হয়। কিছু ক্ষেত্রে মত পার্থক্যও হয়। এর মধ্যে অন্য কোনও ব্যাপার নেই।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সঙ্গে গ্রুপ ‘এ’তে রয়েছে পাকিস্তান। এই গ্রুপে রয়েছে আয়ারল্যান্ড, কানাডা এবং অন্যতম আয়োজক আমেরিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE