Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket

নিলামে প্রথমে না ডেকেও পরে দলে কেন স্টেন? ব্যাখ্যা দিল আরসিবি

ভারত অধিনায়ক বিরাট কোহালিও যে স্টেনকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহী ছিলেন, সেটাও খোলসা করেছেন হেসন।

স্টেনকে দলে নিল আরসিবি। ছবি— এএফপি।

স্টেনকে দলে নিল আরসিবি। ছবি— এএফপি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৯ ১৩:২৩
Share: Save:

কলকাতায় অনুষ্ঠিত নিলামে দু’বার আনসোল্ড ছিলেন তিনি। পরে দক্ষিণ আফ্রিকার আগুনে পেসারকে দলে নিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

বেস প্রাইসেই ডেল স্টেনকে কিনেছে আরসিবি। অথচ নিলামের আগে তাঁকেই ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু শেষমেশ তাঁকেই নেওয়া হল। কারণ ব্যাখ্যা করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হেড কোচ হেসন বলছেন, ‘‘স্টেনকে যে আমরা দলে নেব, এটা আমাদের পরিকল্পনাতেই ছিল। কিন্তু, আমরা যদি ওর জন্য আগেই বিড করতাম, তা হলে স্টেনের দাম উঠে যেত তিন বা চার কোটি টাকা।’’

ভারত অধিনায়ক বিরাট কোহালিও যে স্টেনকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহী ছিলেন, সেটাও খোলসা করেছেন হেসন। তিনি বলছেন, “বিরাটের সঙ্গে আমার প্রায় দুশোর মতো মেসেজ আদানপ্রদান হয়েছে। নিলাম চলাকালীন একসময়ে কোহালি হয়তো ধরে নিয়েছিল যে আমরা ঘুমিয়ে পড়েছি। কিন্তু, কোহালি ভাল মতোই জানত, স্টেনকে দলে নেওয়ার ব্যাপারে আমরা কতটা আগ্রহী। স্টেন আমাদের পরিকল্পনাতেই ছিল।’’

স্টেনের সঙ্গে শ্রীলঙ্কার ক্রিকেটার ইসুরু উদানাকেও দলে নিয়েছে আরসিবি। তাঁকে নিয়েও নিলামে শুরুর দিকে ধীরে চলো নীতি নিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স। পরে তাঁকেই কিনে নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Royal Challengers Bangalore Dale Steyn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE