• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফিটনেস প্রমাণের জন্য রঞ্জিতে নামতে হচ্ছে না বুমরাকে, বলছেন সৌরভ

Jasprit Bumrah and Sourav Ganguly
যশপ্রীত বুমরা ও সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

Advertisement

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের হস্তক্ষেপে ঘরোয়া ক্রিকেটে আর নামতে হচ্ছে না যশপ্রীত বুমরাকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে সরাসরি খেলতে নামবেন বুমরা। দেশের জার্সিতে মাঠে নামার আগে ঘরোয়া ক্রিকেট খেলে নিজের ফিটনেসের প্রমাণ আর দিতে হচ্ছে না তাঁকে।

সোমবার শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দীর্ঘদিন পরে দলে প্রত্যাবর্তন ঘটছে বুমরার। সেপ্টেম্বরের পরে আর দেশের হয়ে খেলেননি তিনি। 

বুমরার প্রত্যাবর্তনের পরেই খবর ছড়িয়ে পড়ে রঞ্জি ট্রফিতে নিজের ফিটনেসের প্রমাণ দিতে হবে বুমরাকে। বৃহস্পতিবার রঞ্জি ট্রফিতে মুখোমুখি কেরল ও গুজরাত। গুজরাতের হয়ে খেলার কথা ছিল বুমরার। গুজরাতের তরফেও তা জানানো হয়েছিল। এর পরেই কহানি মে টুইস্ট! 

‘সিএএ নিয়ে জোটে আলোচনাই হয়নি’, চাপ বাড়াল এনডিএ-র পুরনো শরিক শিরোমণি অকালি দল আরও পড়ুন

সৌরভ ও বোর্ড সচিব জয় শাহর সঙ্গে আলাদা করে কথা বলেন বুমরা। ঘরোয়া ক্রিকেটে খেলে এবং নিজের ফিটনেসের প্রমাণ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে তিনি নামতে চান না। তার পরিবর্তে আরও কয়েকদিন বিশ্রাম নিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে সরাসরি নেমে পড়তে চান।

বুমরার সঙ্গে কথা বলার পরে সৌরভ ও জয় শাহ শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া সিরিজের দিকে নজর দিতে বলেন বুমরাকে। ঘরোয়া ক্রিকেটে নামতে নিষেধ করা হয়েছে তাঁকে। বোর্ড প্রেসিডেন্ট ও সচিবের কথামতোই রঞ্জি ট্রফিতে আর নামতে হচ্ছে না বুমরাকে। নতুন বছর প্রথমে শ্রীলঙ্কা তার পরে অজিদের বিরুদ্ধে খেলবেন তিনি।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন