Advertisement
০৫ মে ২০২৪
Jasprit Bumrah

টেস্ট সিরিজের আগে জোর ধাক্কা, ছিটকে গেলেন বুমরা

বুমরার পরিবর্তে টেস্ট স্কোয়াডে এসেছেন উমেশ। যিনি ২০১৮ সালের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছেন। বুমরাকে এখন রিহ্যাবের মধ্যে দিয়ে যেতে হবে।

হঠাৎ চোট ধরা পড়ল বুমরার। ছবি: পিটিআই।

হঠাৎ চোট ধরা পড়ল বুমরার। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৪৪
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন টেস্টের সিরিজের আগে জোর ধাক্কা খেল ভারতীয় দল। কোমরের নীচের দিকে স্ট্রেস ফ্র্যাকচারের জন্য এই সিরিজ থেকে ছিটকে গেলেন জশপ্রীত বুমরা। তাঁর পরিবর্ত হিসেবে এই টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলে এসেছেন পেসার উমেশ যাদব।

এক বিবৃতিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়েছে, “রুটিন রেডিয়োলজি স্ক্রিনিংয়ের সময় এই চোট ধরা পড়েছে। এখন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলবে বুমরার। বোর্ডের মেডিকেল টিমের তত্ত্বাবধানে থাকতে হবে। বুমরার পরিবর্ত হিসেবে সর্বভারতীয় নির্বাচক কমিটি উমেশ যাদবকে দলে নিয়েছে।”

২০১৮ সালের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছেন উমেশ। এখনও পর্যন্ত ৪১ টেস্টে ৩৩.৪৭ গড়ে ১১৯ উইকেট নিয়েছেন তিনি। অন্যদিকে, বুমরা এখনও পর্যন্ত ১২ টেস্ট খেলে ৬২ উইকেট নিয়েছেন। গড় মাত্র ১৯.২৪। ২৫ বছর বয়সি সদ্য ওয়েস্ট ইন্ডিজে দুই টেস্টের সিরিজে হ্যাটট্রিক সহ ১৩ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: ‘সদানন্দ’ নয় বিশ্বনাথের জীবন, ঋষভে না, টেস্টে ঋদ্ধিই তাঁর পছন্দ

আরও পড়ুন: সুহেরের জোড়া গোল, সাদার্ন সমিতিকে হারাল মোহনবাগান​

২ অক্টোবর থেকে বিশাখাপত্তনমে শুরু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট পুণেয় ১০ তারিখ থেকে। তৃতীয় টেস্ট রাঁচিতে ১৯ অক্টোবর থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE