• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুহের-ব্রিটোর জোড়া গোল, সাদার্ন সমিতিকে চার গোলে হারাল মোহনবাগান

VP Suher
চামারোর কাঁধে উচ্ছ্বসিত সুহের। ছবি টুইটার থেকে সংগৃহীত।

Advertisement

মোহনবাগান-৪, সাদার্ন সমিতি-০

(সুহের ২, ব্রিটো ২)

কলকাতা লিগ জেতার দৌড় থেকে আগেই ছিটকে গিয়েছিল মোহনবাগান। কিন্তু কিবু ভিকুনার দল সেই হতাশা উড়িয়ে দিয়ে মঙ্গলবার ৪-০ হারাল সাদার্ন সমিতিকে। প্রথম দু'টি গোল করেন ভিপি সুহের। পরে সেই ব্যবধান বাড়ান ব্রিটো।

ম্যাচের সাত মিনিটেই সবুজ-মেরুন শিবিরকে এগিয়ে দিয়েছিলেন সুহের। প্রথমার্ধে আর গোল হয়নি। বিরতির পর ৬৩ মিনিটে আবার গোল করেন সুহের। ৭৮ মিনিটে সেই ব্যবধান বাড়ান ব্রিটো। খেলার একদম শেষ মুহূর্তে আরও একটি গোল করেন তিনি। গোল করার আরও সুযোগ এসেছিল মোহনবাগানের সামনে। প্রথমার্ধে এক বার চামারো সালভার গোল ফাউলের কারণে বাতিলও হয়। সালভাকে বক্সের মধ্যে ট্যাকলের জন্য পেনাল্টির আবেদনও করেন ফুটবলাররা। কিন্তু রেফারি পেনাল্টি দেননি।

এ দিনের জয়ের ফলে ১০ ম্যাচে কিবু ভিকুনার দলের পয়েন্ট দাঁড়াল ১৭। মোহনবাগান উঠে এল চার নম্বরে। ১০ ম্যাচে ১৯ পয়েন্টে শীর্ষে রয়েছে মহামেডান স্পোর্টিং। ১৭ পয়েন্টে রয়েছে তিন দল। পিয়ারলেস, ইস্টবেঙ্গল ও মোহনবাগান। নয় ম্যাচ খেলে পিয়ারলেসের পকেটে ১৭ পয়েন্ট, তবে গোলপার্থক্যে (প্লাস ১০) অনেক এগিয়ে তারা। নয় ম্যাচ খেলে ইস্টবেঙ্গলের পকেটে ১৭ পয়েন্ট, গোলপার্থক্যে (প্লাস ৬) পিয়ারলেসের থেকে পিছিয়ে তারা। আর মোহনবাগান একটা ম্যাচ বেশি খেলেছে পিয়ারলেস, ইস্টবেঙ্গলের তুলনায়।   

আরও পড়ুন: ক্রিকেট নয়, আমেরিকায় গল্ফ টুর্নামেন্ট খেললেন ধোনি​

আরও পড়ুন: ‘সদানন্দ’ নয় বিশ্বনাথের জীবন, ঋষভে না, টেস্টে ঋদ্ধিই তাঁর পছন্দ

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন