Advertisement
১০ মে ২০২৪
cricket

‘টেস্ট ক্রিকেটে ছাপ রেখে যেতে চাই,’ বললেন বুমরা

ইতিমধ্যেই বুমরা উঠে এসেছেন টেস্ট র‌্যাঙ্কিং-এ তিন নম্বরে।

ভারতের মাটিতে টেস্ট খেলতে মুখিয়ে রয়েছেন বুমরা। ছবি: এপি

ভারতের মাটিতে টেস্ট খেলতে মুখিয়ে রয়েছেন বুমরা। ছবি: এপি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৫৬
Share: Save:

একটা সময় তাঁকে শুধুই সাদা বলের বোলার হিসেবে দেখা হত। ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করলেও সীমিত ওভারের খেলাতেই সীমাবদ্ধ ছিলেন তিনি। কিন্তু তাঁর ইয়র্কারে বিপর্যস্ত ব্যাটসম্যানরাই প্রমাণ করছিলেন যে টেস্টেও সফল হওয়ার সম্ভবনা রয়েছে তাঁর। তিনি যশপ্রীত বুমরা। ২০১৮ সালে কেপ টাউনে তাঁর হাতে লাল চেরিটা তুলে দিলেন বিরাট কোহালি। প্রথম টেস্টেই চার উইকেট নিয়ে বুঝিয়ে দিয়েছিলেন তিনি এই পরীক্ষার জন্য তৈরি।

১২ টেস্টে ৬২ উইকেট নিয়ে ইতিমধ্যেই বুমরা উঠে এসেছেন টেস্ট র‌্যাঙ্কিং-এ তিন নম্বরে। একটি অনুষ্ঠানে এসে তিনি বলেন, “আমার কাছে টেস্ট ক্রিকেট খুব গুরুত্বপূর্ণ। আমি সব সময় টেস্ট ক্রিকেট খেলতে চেয়েছি এব‌ং তাতে রেখে যেতে চাই নিজের ছাপ।”

আরও পড়ুন: একের বেশি পদে থাকতে পারবেন না সৌরভ, নির্দেশ দিলেন বোর্ডের এথিক্স অফিসার​

আরও পড়ুন: দশের কমে আটবার আউট! অ্যাশেজে লজ্জার রেকর্ড ওয়ার্নারের​

আইপিএল থেকে উঠে আসা বুমরা শুধু একদিনের ক্রিকেট আর টি২০-তেই আটকে থাকতে চাননি। এতদিন যেমন তাঁর ইয়র্কার ত্রাস ছিল ব্যাটসম্যানদের, এখন তার সঙ্গে যুক্ত হয়েছে আউটসুইং। তিনি জানান, ইংল্যান্ডে খেলার সময়ে আউটসুইং করার ব্যাপারে আত্মবিশ্বাসী হয়ে ওঠেন। যত টেস্ট খেলেছেন তত বেশি বেড়েছে সেই আত্মবিশ্বাস এবং অনেক বেশি করে তা ব্যবহার করেছেন খেলার মাঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Jasprit Bumrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE