• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দশের কমে আটবার আউট! অ্যাশেজে লজ্জার রেকর্ড ওয়ার্নারের

David Warner
শুক্রবার ওভালে ফের হতাশা সঙ্গী হল ওয়ার্নারের। ছবি: রয়টার্স।

Advertisement

আট বলে পাঁচ রান! চলতি অ্যাশেজের পঞ্চম টেস্টে ফের একবার ব্যর্থ হলেন ডেভিড ওয়ার্নার। শুক্রবার টেস্টের দ্বিতীয় দিনে অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ওপেনার শুক্রবার জোফ্রা আর্চারের বলে ফেরার সঙ্গে সঙ্গে লজ্জার এক রেকর্ডের সঙ্গে জড়িয়ে গেলেন।

এ বারের অ্যাশেজ একেবারেই ভাল যাচ্ছে না ওয়ার্নারের। শুক্রবারের ইনিংস নিয়ে দশের নীচে আটবার আউট হলেন তিনি। অ্যাশেজের ইতিহাসে এত খারাপ ব্যাটিং রেকর্ড কারও নেই। এর আগে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল আথারটন ১৯৯৭ সালের অ্যাশেজে সাতবার দশের কম রানে আউট হয়েছিলেন। সেটাই টপকে গেলেন ওয়ার্নার।

এই আট ইনিংসে মোট ২৩ রান করেছেন তিনি। এর মধ্যে তিন বার শূন্য রানে ফিরেছেন তিনি। গড় খুব খারাপ, মাত্র ২.৮৭। চলতি অ্যাশেজে মাত্র একবারই দশের বেশি রান করেছেন ৩২ বছর বয়সী। তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে সেই ৬১ রান ছাড়া তিনি হতাশ করেই চলেছেন। সিরিজে ওয়ার্নারের রানগুলো এমন— ২ ও ৮ (বার্মিংহামে প্রথম টেস্ট), ৩ ও ৫ (লর্ডসে দ্বিতীয় টেস্ট), ৬১ ও ০ (লিডসে তৃতীয় টেস্ট), ০ ও ০ ( ম্যাঞ্চেস্টারে চতুর্থ টেস্ট) ও ৫ (ওভালে পঞ্চম টেস্ট)।

আরও পড়ুন: একের বেশি পদে থাকতে পারবেন না সৌরভ, নির্দেশ দিলেন বোর্ডের এথিক্স অফিসার​

এর মধ্যে ছয়বার তিনি আউট হয়েছেন স্টুয়ার্ট ব্রডের বলে, তিনবার আউট হয়েছেন জোফ্রা আর্চারের বলে। তিনিই হলেন বিশ্বের প্রথম ওপেনার যিনি কোনও টেস্ট সিরিজে আটবার দশের গণ্ডি পার করতে ব্যর্থ হলেন। সব মিলিয়ে এখনও পর্যন্ত ৮৪ রান করেছেন ওয়ার্নার। তবে তাঁর ফর্ম খারাপ হলেও চলতি অ্যাশেজে ২-১ এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। 

আরও পড়ুন: আমায় ঘৃণা করেন দেশের ক্রিকেট সমর্থকরাই, বলছেন অজি অলরাউন্ডার

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন