• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ক্রিকেটে দুর্নীতির জন্য ফাঁসি চান জাভেদ

Javed Miandad
প্রাক্তন পাক ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদ।

দুর্নীতিগ্রস্থ পাক ক্রিকেটারদের ফাঁসির দাবি তুললেন প্রাক্তন পাক ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদ। শুক্রবার তাঁর ইউটিউব চ্যানেলে এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন তিনি। মিয়াঁদাদ বলেছেন, ‘‘স্পট ফিক্সিংয়ের সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের কখনও ক্ষমা করা উচিত না। একজন স্পট ফিক্সারের অপরাধ কিন্তু একজন দুষ্কৃতীর সমান। তাই দু’জনকেই ফাঁসি দেওয়া উচিত।’’

পাক ক্রিকেট বোর্ডের বিরুদ্ধেও সরব মিয়াঁদাদ। বলেছেন, ‘‘যাঁরা এক সময় দুর্নীতির সঙ্গে যুক্ত ছিল, তাঁদের ক্ষমা করা উচিত হয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ডের।’’ একই দিনে পাকিস্তানের সংখ্যালঘুদের জন্য বিশেষ দাবি করলেন সে দেশের প্রাক্তন লেগস্পিনার দানিশ কানেরিয়া। শুক্রবার টুইটারের মাধ্যমে যুবরাজ সিংহ ও হরভজন সিংহকে একটি ভিডিয়ো তৈরি করার অনুরোধ করেছেন। যার মাধ্যমে পাক সংখ্যালঘুদের সতর্ক থাকার আবেদন করবেন তিনি।

দানিশ লিখেছেন, ‘‘যুবরাজ সিংহ ও হরভজন সিংহের কাছে আমার আবেদন। আমাদের দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের জন্য একটি ভিডিয়ো তৈরি করো। করোনা সংক্রমণের এই ভয়ঙ্কর রূপ আগে দেখা যায়নি। এই পরিস্থিতিতে তোমাদের সাহায্য চায় ওঁরা।’’ এই পোস্টের নিচেই একটি লিঙ্ক দিয়েছেন দানিশ। যেখানে আর্থিক অনুদান করা যেতে পারে পাকিস্তানের করোনা সংক্রমিতদের জন্য। দানিশ আরও লেখেন, ‘‘নিচে একটি লিঙ্ক দেওয়া রইল। এখানে ক্লিক করে আর্থিক সাহায্য করতে পারেন।’’ এ বার দানিশ কানেরিয়ার আবেদনে সাড়া দিলে, সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া কী হয় সেটাই দেখার।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন