Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

আইসিসির নিয়ম ভেঙে জরিমানা রাবাডার

এ বার মাঠের মধ্যে খারাপ অঙ্গভঙ্গী করে শাস্তির মুখে পড়লেন দক্ষিণ আফ্রিকার পেসার কাগিসো রাবাডা। কেটে নেওয়া হল তাঁর ম্যাচ ফি-র ১৫ শতাংশ।

রাবাডা সব সময়ই আক্রমণাত্মক। ছবি: রয়টার্স।

রাবাডা সব সময়ই আক্রমণাত্মক। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:৪১
Share: Save:

ক্রিকেটকে এমনি এমনি যে জেন্টলম্যান্স গেম বলা হয় না তা বার বারই প্রমাণ করে দেয় আইসিসি। পান থেকে চুন খসলেই হল। সঙ্গে সঙ্গে নেমে আসবে শাস্তির খাড়া। এই ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ান ডে সিরিজের ঘটনা। স্লো ওভাররেটের জন্য কেটে নেওয়া হয়েছে পুরো দলের ম্যাচ ফি-র ১০ শতাংশ। অধিনায়কের ক্ষেত্রে সেটা ২০ শতাংশ।

এ বার মাঠের মধ্যে খারাপ অঙ্গভঙ্গী করে শাস্তির মুখে পড়লেন দক্ষিণ আফ্রিকার পেসার কাগিসো রাবাডা। কেটে নেওয়া হল তাঁর ম্যাচ ফি-র ১৫ শতাংশ। পোর্ট এলিজাবেথে পঞ্চম ওয়ান ডে-তে শিখর ধবনকে আউট করার পর মাঠের মধ্যে আইসিসির ভাষায় ‘অ্যাগ্রেসিভ জেসচার’এর জন্য শাস্তি পেতে হল রাবাডাকে।

ভারতীয় ইনিংসের অষ্টম ওভারের ঘটনা। রাবাডার বলে শিখর ধবন আউট হওয়ার পর রাবাডা ধবনের সামনে চলে আসেন এবং মন্তব্যও করেন। যার পর শিখর ধবনকেও পাল্টা মন্তব্য করতে দেখা যায়। এর ফলে রাবাডা একটি ডিমেরিট পয়েন্ট পেলেন। তাঁর দোষ মেনে নিয়েছেন রাবাডা।

আরও পড়ুন
ভারতীয় দলের ‘কুলচা’কে চিনে নিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE