Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket

এই পরিবেশে ভারত-পাক ক্রিকেট! শোয়েবের প্রস্তাব ওড়ালেন কপিল

করোনা আক্রান্তদের সাহায্যের জন্য তিন ম্যাচের ভারত-পাক ম্যাচ করার প্রস্তাব দিয়েছিলেন শোয়েব। সেই প্রস্তাবের সঙ্গে একমত নন কপিল।

শোয়েবের সঙ্গে একমত নন কপিল। —ফাইল চিত্র।

শোয়েবের সঙ্গে একমত নন কপিল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২০ ১৬:১৪
Share: Save:

করোনা-আক্রান্তদের পাশে দাঁড়ানোর জন্য ভারত ও পাকিস্তানের মধ্যে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের প্রস্তাব দিয়েছিলেন শোয়েব আখতার। সেই সিরিজ থেকে যে অর্থ উঠবে তা দিয়ে আক্রান্ত মানুষদের সাহায্য করার প্রস্তাবও দিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন তারকা।

শোয়েবের এমন প্রস্তাবকে উড়িয়ে দিলেন ভারতের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক কপিল দেব। তিনি বলেন, ‘‘শোয়েব ওর নিজের মতামত দিয়েছে। তবে আমাদের টাকা তোলার কোনও দরকার নেই। আমাদের অনেক টাকা আছে। করোনা পরিস্থিতি মোকাবিলায় বিসিসিআই ৫১ কোটি টাকা দিয়েছে। প্রয়োজন হলে আরও দেবে বোর্ড। ম্যাচ খেলে টাকা তোলার কোনও দরকার রয়েছে বলে মনে করি না।’’

শোয়েব বলেছেন, ভারত-পাকিস্তানে করোনায় প্রচুর মানুষ আক্রান্ত হচ্ছেন। অনেক ক্ষতির মুখে পড়তে হবে দু’দেশকেই। তাই পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে দু’দেশের মধ্যে ম্যাচ করিয়ে যে অর্থ তোলা যাবে, তা দু’দেশের ত্রাণ তহবিলে ভাগ করে জমা করা যেতে পারে। তবে অবশ্যই সিরিজ দর্শকশূন্য মাঠে করা উচিত বলেও তিনি জানিয়েছেন।

আরও পড়ুন: নেতৃত্বে ইমরান, সর্বকালের সেরা ভারত-পাক সম্মিলিত একাদশে নেই বিরাট!

সেই প্রসঙ্গেই কপিল বলেছেন, “পরিস্থিতি খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে, এমন নয়। এর মধ্যে ক্রিকেটারদের নামিয়ে তাঁদের ঝুঁকির মুখে ঠেলে দেওয়ার কোনও প্রয়োজন নেই। আর তিনটে ম্যাচ করে কত টাকা পাওয়া যাবে? আমার মতে, আগামী পাঁচ-ছ’ মাস ক্রিকেটের কথা ভাবাই উচিত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Dev Shoaib Akhtar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE