Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cricket

টি টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে দশে নামলেন কোহালি, দুইয়ে লোকেশ

কিউয়িদের হোয়াইটওয়াশ করার পিছনে বড় অবদান ছিল কেএল রাহুলের। উইকেটকিপিংয়ের পাশাপাশি ব্যাটিংটাও দারুণ করেছেন তিনি।

 র‌্যাঙ্কিংয়ে অনেকটাই নেমে গেলেন কোহালি। —ফাইল চিত্র।

র‌্যাঙ্কিংয়ে অনেকটাই নেমে গেলেন কোহালি। —ফাইল চিত্র।

সংবাদসংস্থা
দুবাই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০ ১০:১৯
Share: Save:

আইসিসি-র টি টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে দশ নম্বরে নেমে গেলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত ফর্মে থাকার জন্য দু’ নম্বরে লোকেশ রাহুল

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজে দুরন্ত পারফরম্যান্স দেখিয়েছেন রাহুল। মোট ২২৪ রান করেন তিনি। গ়ড় প্রায় ৫৬।

কিউয়িদের হোয়াইটওয়াশ করার পিছনে বড় অবদান ছিল কেএল রাহুলের। উইকেটকিপিংয়ের পাশাপাশি ব্যাটিংটাও দারুণ করেছেন তিনি। তারই পুরস্কার পেলেন আইসিসি-র র‌্যাঙ্কিংয়ে।

আরও পড়ুন: দিনরাতের টেস্ট উপভোগ্য হবে ভারত খেলায়, বলছেন স্টিভ

অন্য দিকে বিরাট কোহালি চারটি টি টোয়েন্টি থেকে মাত্র ১০৫ রান করেন। তার ফলে আইসিসি র‌্যাঙ্কিংয়েও অনেকটাই নেমে যান ভারত অধিনায়ক।

কোহালিকে টপকে ন’ নম্বরে উঠে এসেছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ইন মর্গ্যান। পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজম আবার টি টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে সবার উপরে। ৮২৩ পয়েন্ট পেয়ে বাবর আজম একনম্বরে।

তিনে রয়েছেন অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ। চার নম্বরে কলিন মুনরো। পাঁচে অস্ট্রেলিয়ার বিধ্বংসী ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। টি টোয়েন্টিতে পাকিস্তান শীর্ষে। ভারত রয়েছে চার নম্বরে। দুই ও তিনে রয়েছে যথাক্রমে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড।

আরও পড়ুন: নির্বাচক নির্বাচনে নাটক, শিবার প্রতিদ্বন্দ্বী প্রসাদ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli ICC Ranking T 20 KL Rahul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE