Advertisement
১৭ মে ২০২৪
IPL 2024

‘আমরা চোট পেলে চিন্তা নেই, খেলোয়াড়দের চোটে বড় ক্ষতি’, পন্থের দুর্ঘটনায় শিউরে উঠেছিলেন বাদশা

১৫ মাস আগে দিল্লি থেকে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন পন্থ। সেই সময় গাড়ি দুর্ঘটনা হয় পন্থের। যে ছবি দেখে শিউরে উঠেছিলেন শাহরুখ খান। তিনি জানালেন সেই অভিজ্ঞতার কথা।

shah rukh khan and rishabh pant

শাহরুখ খানের সঙ্গে ঋষভ পন্থ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১১:১৪
Share: Save:

২০২২ সালের ৩০ ডিসেম্বর। এই দিনটা ঋষভ পন্থ কখনও ভুলতে পারবেন না। ভারতীয় ক্রিকেটের এক ভয়াবহ দিন ছিল সেটি। দিল্লি থেকে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন পন্থ। সেই সময় গাড়ি দুর্ঘটনা হয় পন্থের। যে ছবি দেখে শিউরে উঠেছিলেন শাহরুখ খান। তিনি জানালেন সেই অভিজ্ঞতার কথা।

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন একটি ভিডিয়ো প্রকাশ করে কেকেআর। সেখানে শাহরুখকে বলতে শোনা যায়, “ভয়াবহ দৃশ্য। আমি দেখেছিলাম পন্থের গাড়িটা পুড়ে গিয়েছে। ভিডিয়ো দেখেছিলাম একটা। তখনও জানতাম না পন্থ কেমন আছে। বুঝতে পারছিলাম না ওর কী হয়েছে। তাই খারাপটাই মাথায় এসেছিল। আমার কাছে পন্থেরা ছেলের মতো। আমাদের দলেও অনেক তরুণ ক্রিকেটার রয়েছে। সেই সময় মনে হচ্ছিল পন্থের যেন বড় কোনও চোট না লাগে।”

শাহরুখের মতে অভিনেতাদের চোটের থেকে খেলোয়াড়দের চোট লাগলে সেটা অনেক বড় ব্যাপার। বলিউডের বাদশা বলেন, “এক জন খেলোয়াড় চোট পেলে দ্বিগুণ ক্ষতি। আমাদের চোট লাগলে সেটা হয় না। আমি পন্থের দ্রুত সুস্থতা কামনা করেছিলাম। চেয়েছিলাম ওর হাঁটু যেন আগের অবস্থায় ফিরে যায়। আগের ম্যাচের সময় পন্থের সঙ্গে আমার দেখা হয়েছে। দুর্ঘটনার পর সেটাই আমাদের প্রথম সাক্ষাৎ। আমি খুব খুশি পন্থ মাঠে ফেরায়। আশা করব ও আগামী দিনে আরও ভাল খেলবে।”

এ বারের আইপিএলে কেকেআরের সব ম্যাচেই শাহরুখ উপস্থিত থাকছেন। দলকে সমর্থন করছেন মাঠে বসে। সাজঘরে গিয়ে খেলোয়াড়দের উৎসাহ দিচ্ছেন। রবিবার ইডেনে কলকাতার অনুশীলনেও গিয়েছিলেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Shah Rukh Khan Rishabh Pant KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE