• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আক্রান্ত লক্ষ্মীর স্ত্রী

 Laxmi Ratan Shukla with his wife
স্ত্রী স্মিতার সঙ্গে লক্ষ্মীরতন শুক্ল। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

বাংলার প্রাক্তন ক্রিকেট অধিনায়ক এবং বর্তমানে ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লের স্ত্রী স্মিতা সান্যাল শুক্ল করোনা আক্রান্ত। তাঁর পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন স্মিতা। সন্তানদের নিয়ে আলাদা রয়েছেন লক্ষ্মী। 

রাজ্য সরকারের স্বাস্থ্য এবং পরিবারকল্যাণ দফতরের ডেপুটি সেক্রেটারি পদে কর্মরত স্মিতা। করোনা অতিমারির আকার নেওয়ার পর থেকেই বিভিন্ন হাসপাতাল, দফতরে করোনা মোকাবিলায় সামিল হয়েছিলেন তিনি। লক্ষ্মী বললেন, ‘‘স্মিতার ফল পজিটিভ এসেছে। আমাদেরও করোনা পরীক্ষা করা হবে। বাড়িতেই ও আপাতত রয়েছে। আমি বাচ্চাদের নিয়ে আলাদা থাকছি।’’    

এ দিকে, নিভৃতবাসে পুলিশকর্মীদের সাহায্য করবেন সিএবি-র মেডিক্যাল কমিটির চিকিৎসকেরা। শনিবার সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এ কথা জানান। অভিষেক বলেন, ‘‘সিএবি মেডিক্যাল কমিটির সঙ্গে যুক্ত চিকিৎসকেরা সাহায্যের হাত বাড়িয়েছেন। এই বার্তা পৌঁছে দেওয়া হবে পুলিশ প্রশাসনকে।’’

সিএবি-র পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে নিভৃতবাসে শুধুমাত্র পুলিশকর্মীরাই থাকবেন। যাঁরা করোনা যুদ্ধে সামিল হয়েছেন। তাঁদের মধ্যে কেউ করোনা আক্রান্ত হলে সরিয়ে নিয়ে যাওয়া হবে হাসপাতালে। এই সঙ্কটে করোনা যোদ্ধাদের পাশে দাঁড়াতে চেয়েছিল সিএবি, এমনটাই বলছেন অভিষেকরা। 

যে ব্লকের নীচে নিভৃতবাসের ব্যবস্থা করা হচ্ছে, সেখানেই এত দিন পরিবার-সহ থাকতেন সিএবি-র মাঠকর্মীরা। শনিবার থেকেই তাঁদের সরিয়ে আনার ব্যবস্থা করা হচ্ছে ডর্মিটরি, ডাইনিং রুম ও ‘বি, সি, ডি, কে ও এল’ ব্লকের নীচে। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন