Advertisement
১১ মে ২০২৪
MS Dhoni

এক ফ্রেমে দুই কিং, ক্যামেরা বন্দি হল বিরল দৃশ্য

তবে ম্যাচের হার জিতের থেকেও এখন বেশি চর্চিত বিষয়, সিএসকে-র কিং মহেন্দ্র সিংহ ধোনি এবং কেকেআর-মালিক কিং খানের এক ফ্রেমে চলে আসা।

চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি ও নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। ছবি টুইটার থেকে সংগৃহীত।

চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি ও নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। ছবি টুইটার থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৯ ১৭:১১
Share: Save:

নিজেদের জগতে দু’জনেই অন্যতম সেরা। আইপিএলের চক্করে দু’জনেই এখন বাইশ গজের লড়াইয়ে। দু’জনেই দু’জনের প্রবল প্রতিদ্বন্দ্বী।তাঁরাই এ বার ধরা পড়লেন এক ফ্রেমে।

মঙ্গলবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে সিএসকে-র সঙ্গে ম্যাচ ছিল কেকেআর-এর। তবে ম্যাচের হার জিতের থেকেও এখন বেশি চর্চিত বিষয়, সিএসকে-র কিং মহেন্দ্র সিংহ ধোনি এবং কেকেআর-মালিক শাহরুখ খানের এক ফ্রেমে চলে আসা। আপাত বিরল দৃশ্যের মতোই ছবি শিকারীদের ক্যামেরায় ধরা পড়েছে এই ছবি, যা সোশ্যাল মিডিয়ায় আসার পর ভাইরাল হতে সময় নেয়নি।

মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হল শাহরুখের কলকাতা নাইট রাইডার্সকে। কিন্তু তাতে কী! দুই শিবিরের দর্শকদের কাছে চেন্নাই এক্সপ্রেস স্টার কিং খান ও সিএসকে অধিনায়ক এমএসডি, দু’জনেরই সমান আকর্ষণ। নাইটদের উদ্বুদ্ধ করতে চিপকের গ্যালারিতে ছিলেন শাহরুখ। ম্যাচের ফাঁকে নীচে মাঠ থেকে তাঁর সঙ্গে কুশল বিনিময় করেন ধোনি। এই বিরল দৃশ্য ক্যামেরায় ধরতে ভুল করেননি সাংবাদিক থেকে দর্শকরা।

ছবিটি সিএসকে-র অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডল থেকে পোস্টও করা হয়। পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। ইতিমধ্যেই ১২ হাজার লাইক আর ১৭০০-র বেশি রিটুইট হয়েছে এই ছবি।

আরও পড়ন: শরীর নিংড়ে নিচ্ছে আইপিএল, বিমানন্দরের মাটিতে ক্লান্ত ধোনির ঘুমের ছবি তুলছে প্রশ্ন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Shah Rukh Khan IPL 2019
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE