Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Yuvraj Singh

অবসরের পর যুবরাজকে নিয়ে কী বলছে নেট দুনিয়া?

এই ঘোষণার পরই আবেগতাড়িত হয়ে পড়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চলছে যুবরাজ স্মরণ।

বিশ্বকাপ হাতে যুবরাজ সিংহ। ছবি টুইটার থেকে সংগৃহীত।

বিশ্বকাপ হাতে যুবরাজ সিংহ। ছবি টুইটার থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা 
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ২১:১০
Share: Save:

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের কথা সোমবার ঘোষণা করেছেন যুবরাজ সিংহ। তাঁর অবসর নিয়ে আগে জল্পনা কম হয়নি। কিন্তু বিশ্বযুদ্ধের ভরা মরসুমে কিছুটা চমক দিয়েই নিজের ব্যাট-প্যাড তুলে রাখার কথা জানিয়েছেন তিনি। আর তাঁর এই ঘোষণার পরই আবেগতাড়িত হয়ে পড়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চলছে যুবরাজ স্মরণ।

চমকের শুরু হয়েছিল ফুড ডেলিভারি সংস্থা জোমাটো-র করা টুইট দিয়ে। সেই তালিকা দীর্ঘতর হয়েছে প্রাক্তন সতীর্থ ও যুবরাজের ভক্তদের টুইটে। ২০০৭-এ টি-২০ বিশ্বকাপে স্টুয়ার্ড ব্রডকে ছ’বলে ছ’টি ছয় মারেন যুবরাজ। সেই রেকর্ডের কথা স্মরণ করে জোমাটো লিখেছে, ‘যুবরাজ তোমাকে মিস করার ৬৬৬৬৬৬টি কারণ রয়েছে।’ যুবরাজকে নিয়ে এই ধরনের টুইট করেছে উড়ান সংস্থা ইন্ডিগোও।

জোমাটো ছাড়াও নিজের মতো করে যুবরাজকে স্মরণ করেছেন প্রাক্তন সতীর্থরা। বীরেন্দ্র সহবাগ, মহম্মদ কাইফ, সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর, হরভজন সিংহের মতো প্রাক্তন তারকারা। পিছিয়ে নেই বর্তমান ভারতীয় ক্রিকেটাররাও। বিরাট কোহালি, ইশান্ত শর্মা, অজিঙ্কে রাহানেও যুবরাজের সঙ্গে কাটানো নিজেদের স্মরণীয় মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

দেখুন অবসরের পর কী ভাবে যুবরাজকে স্মরণে মাতল সোশ্যাল মিডিয়া-

আরও পড়ুন: ক্যাসিয়াসের স্মৃতি ফিরিয়ে ম্যাচের পর মহিলা সাংবাদিককে চুম্বন ফুটবলারের! ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: ভারত-পাক ম্যাচ নিয়ে বিজ্ঞাপন ফেরাল ‘মওকা মওকা’-র স্মৃতি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE