Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kiss

ক্যাসিয়াসের স্মৃতি ফিরিয়ে ম্যাচের পর মহিলা সাংবাদিককে চুম্বন ফুটবলারের! ভিডিয়ো ভাইরাল

সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল গত শুক্রবার। য়ুয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের কোয়ালিফাইং রাউন্ডের ইউক্রেন ও সার্বিয়ার ম্যাচের পর।

সাংবাদিককে চুম্বন ফুটবলারের। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

সাংবাদিককে চুম্বন ফুটবলারের। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

সংবাদ সংস্থা
কিয়েভ শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ২০:৩০
Share: Save:

২০১০ বিশ্বকাপ ফুটবল জিতে ওঠার পরে স্পেনের তারকা গোলরক্ষক ইকের ক্যাসিয়াস চুম্বন করেছিলেন তাঁর সাংবাদিক বান্ধবী সারা কার্বোনেরাকে। তার পরই সেই ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল গত শুক্রবার। য়ুয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের কোয়ালিফাইং রাউন্ডের ইউক্রেন ও সার্বিয়ার ম্যাচের পর।

শুক্রবার রাতে হওয়া সেই ম্যাচে সার্বিয়া পাঁচ গোলে হারিয়ে দিয়েছে ইউক্রেনকে। তাই ম্যাচ জিতে স্বাভাবিকভাবেই খুশি ইউক্রেনের সেন্ট্রাল মিডফিল্ডার অলেকজান্ডার জিনচেঙ্কো। কারণ তাঁর দুরন্ত পারফরম্যান্সের জেরেই জয় পাওয়া সহজ হয়ে যায় ইউক্রেনের। ম্যাচের পর ম্যাঞ্চেস্টার সিটি তারকার সাক্ষাৎকার নিচ্ছিলেন এক টিভি সাংবাদিক। সাক্ষাৎকার শেষ হলে ওই সাংবাদিকের গালে চুম্বন করে বসেন জিনচেঙ্কো।

সাংবাদিককে চুম্বন করার সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোডের পরই ভাইরাল হয়েছে। সাংবাদিকের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহারের জন্য নেটিজেনদের প্রশংসাও পেয়েছেন তিনি। তবে কেউ কেউ বিষয়টিকে যৌন হেনস্থার মোড়ক দেওয়ার চেষ্টা করলেও সেই অভিযোগ ধোপে টেকেনি।

আরও পড়ুন: ভারত-পাক ম্যাচ নিয়ে বিজ্ঞাপন ফেরাল ‘মওকা মওকা’-র স্মৃতি

অলেকজান্ডার যে সাংবাদিককে চুম্বন করেছেন তাঁর নাম ভ্লাদা সেদান। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফুটবল তারকার চুম্বন বন্ধুত্বপূর্ণভাবেই গ্রহণ করছেন তিনি। আসলে পেশার বাইরে ওই দু’জনেই খুব ভাল বন্ধু বলে জানিয়েছেন ওই সাংবাদিক। দেখুন সেই ভিডিয়ো-

দেখুন ২০১০ ফুটবল বিশ্বকাপ জেতার পর ক্যাসিয়াসের চুম্বনের ভিডিয়ো-

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiss Footballer Mancherter City Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE