Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India

ভারত-পাক ম্যাচ নিয়ে বিজ্ঞাপন ফেরাল ‘মওকা মওকা’-র স্মৃতি

রবিবারে বিশ্বকাপে ভারত পাকিস্তানের মধ্যে লড়াই। আর সেই লড়াইয়ের আগুনে আর একটু হাওয়া দিতে টিভির পর্দায় হাজির হয়েছে একটি বিজ্ঞাপন।

এই বিজ্ঞাপণ নিয়েই শুরু হয়েছে আলোচনা। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

এই বিজ্ঞাপণ নিয়েই শুরু হয়েছে আলোচনা। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ১৮:৪৮
Share: Save:

দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়াকে হারানোর পর বাইশ গজের বিশ্বযুদ্ধে কিউয়িদের বিরুদ্ধে খেলতে নামবে বিরাট বাহিনী। কিন্তু সেই ম্যাচ হওয়ার আগেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে রবিবারের আসন্ন ভারত পাকিস্তানের মধ্যে লড়াই। আর সেই লড়াইয়ের আগুনে আর একটু হাওয়া দিতে টিভির পর্দায় হাজির হয়েছে একটি বিজ্ঞাপন।

ভারত পাকিস্তানের ম্যাচ নিয়ে তৈরি ওই বিজ্ঞাপন মনে করিয়ে দিচ্ছে ২০১৫ বিশ্বকাপের সময় ভাইরাল হওয়া ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটিকে। তবে এ বারের বিজ্ঞাপনে পাকিস্তানের সঙ্গে যোগ হয়েছে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা চরিত্র।

ভাইরাল হওয়া বিজ্ঞাপনের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাকিস্তানের জার্সি পরা ব্যক্তি বাংলাদেশের জার্সি পরিহিত ব্যক্তিকে তাঁর বাবার বলে যাওয়া কিছু কথা বলে উৎসাহ জোগাচ্ছেন। ‘বারবার পরাজিত হলেও চেষ্টা ছাড়া উচিত নয়’- বাবার বলে যাওয়া এই ধরনের কথা বলছেন তিনি।

প্রসঙ্গত, বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে কখনও জিততে পারেনি পাকিস্তান। সেই প্রসঙ্গেই পাক সমর্থকের এই আশার বাণী। ভারত-পাক ম্যাচের আগে এই বিজ্ঞাপনের ভিডিয়ো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: পেসারের বলেও বেল পড়ছে না! পাঁচ বার ঘটল চলতি বিশ্বকাপেই, কারণ...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Advertisement India Pakistan Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE