• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এশিয়া একাদশে খেলা নিয়ে তথ্য বিকৃত করছে বিসিসিআই, তীব্র আক্রমণ পাকিস্তান বোর্ডের

India vs Pakistan
ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে এশিয়া একাদশে খেলতে দেখা যাবে না পাকিস্তানের ক্রিকেটারদের। —ফাইল চিত্র।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের দু’টি টি টোয়েন্টি ম্যাচ নিয়ে ভারত ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের মধ্যে ‘কথার লড়াই’ অব্যাহত।

এশিয়া একাদশের হয়ে ভারত ও পাকিস্তানের ক্রিকেটারদের একসঙ্গে খেলতে দেখা যাবে না জানিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে বৃহস্পতিবার দাবি করা হয়েছিল, কোনও পাকিস্তানি ক্রিকেটারকেই দু’টি টি টোয়েন্টি ম্যাচ খেলার জন্য আমন্ত্রণ জানানো হয়নি।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের এ হেন মন্তব্যের পরে পাকিস্তান ক্রিকেট কন্ট্রোল বোর্ড (পিসিবি) পাল্টা খোঁচা দিয়েছে বিসিসিআই-কে । পিসিবি-র দাবি, তথ্য বিকৃত করছে বিসিসিআই। 

আরও পড়ুন: ‘কষ্টে আছি, উদ্ধার করুন’, ইমরান খানের কাছে সাহায্যের প্রার্থনা দানিশ কানেরিয়ার

মার্চের ১৬-২০ তারিখে দু’টি টি টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা বাংলাদেশে। সেই সময়ে পিএসএল (পাকিস্তান সুপার লিগ) চলবে। ২২ মার্চ শেষ হবে পিএসএল। পিএসএল চলার জন্যই পাকিস্তানি ক্রিকেটাররা বাংলাদেশের দু’টি টি টোয়েন্টি ম্যাচে অংশ নিতে পারবেন না। পিসিবি-র মুখপাত্র বলেছেন, ‘‘বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের দু’টি ম্যাচ হওয়ার কথা ১৬-২০ মার্চের মধ্যে। পিএসএল শেষ হচ্ছে ২২ মার্চ। দুটো ম্যাচের দিন ক্ষণ বদলানো আর সম্ভব নয়। পিএসএল চলার জন্যই পাকিস্তানের ক্রিকেটাররা খেলতে পারবে না বাংলাদেশে। বিসিবি-র (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) কাছে আমরা মৌখিক ও লিখিত ভাবে দুঃখপ্রকাশ করেছি। ওরা বিষয়টা বুঝতে পেরেছে।’’

পিসিবি-র মুখপাত্র ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে খোঁচা দিয়ে বলেছেন, ‘‘পাকিস্তান ক্রিকেট ফ্যান ও ফলোয়ারদের ভুল বোঝানোর জন্য তথ্য বিকৃত করছে বিসিসিআই। এটাই দুর্ভাগ্যজনক।’’  

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন