• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বেবিসিটার চহাল কি নিজের কাজ করছে না? প্রশ্ন ঋষভের

Pant
ছবি: পিটিআই

Advertisement

গতকালই আবার বেবিসিটার হওয়ার প্রস্তাব পেয়েছিলেন ভারতীয় দলের তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্থ। নিজের দলের সিনিয়র রোহিত শর্মাই এই প্রস্তাব দিয়েছিলেন ঋষভকে। সেই টুইটের উত্তরে ঋষভ এবার জড়িয়ে দিলেন তাঁর টিমমেট যুজবেন্দ্র চহালকেও।

টুইটারে ঋষভকে ট্যাগ করে রোহিত লেখেন যে, ‘শুনেছি তুমি বেবিসিটার হিসেবে ভাল। আমার একজনকে দরকার।’ নিজের মেয়ের দেখভালের জন্য ঋষভের মতো কাউকে বেবিসিটার হিসেবে পেলে রোহিতের স্ত্রী রিতিকা খুশি হবে বলেও লিখেছেন তিনি।

থেমে থাকেননি ঋষভও। এর উত্তরে তিনি লিখেছেন যে, ছোট্ট সামাইরার বেবিসিটার হতে পারলে তাঁর ভালই লাগবে। এরপরেই যুজবেন্দ্র চহালকে ট্যাগ করে তিনি লেখেন যে, চহাল কি ওর কাজ ঠিক মতো করছে না?

টেস্ট সিরিজ চলাকালীনই সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ফিরে আসতে হয় রোহিত শর্মাকে। কন্যা সন্তানের জন্ম দেন রোহিতের স্ত্রী ঋতিকা। সম্প্রতি নিজের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন রোহিত। মেয়ের নাম রিতিকাই রেখেছেন বলে জানিয়েছেন তাঁরা।

অস্ট্রেলিয়ায় সদ্যসমাপ্ত টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট চলাকালীন অস্ট্রেলীয় উইকেটরক্ষক টিম পেন উইকেটের পিছনে থেকে তাঁর বাচ্চাদের বেবিসিটার হওয়ার প্রস্তাব দিয়ে স্লেজিং করতে থাকেন ঋষভকে। মাঠে ব্যাট এবং গ্লাভস হাতে তার জবাব ফিরিয়ে দিয়েছিলেন ঋষভ। শুধু তাই নয়, টেস্ট শেষ হওয়ার পরে অস্ট্রেলীয় প্রধানমন্ত্রীর বাড়িতে ডিনারের আমন্ত্রণ রাখতে গিয়ে সেখানে টিম পেইনের স্ত্রী বন পেন তাঁদের দুই সন্তানের মধ্যে একজনকে ঋষভের কোলে তুলে দেন। পরে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ঋষভকে ট্যাগ করে তিনি লেখেন যে, ‘বেস্ট বেবিসিটার’।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by World Cricket 11 (@world.cricket_11) on

আরও পড়ুন: মেয়েদের নিয়ে বেফাঁস মন্তব্য, বোর্ডের শো-কজের জবাবে ক্ষমা হার্দিকের

আরও পড়ুন: টেস্টের পর এ বার ওয়ান ডে, দেখুন কেমন হতে পারে ভারতের সম্ভাব্য একাদশ

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন