Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shikhar Dhawan

‘ছবিটা ভালই দেখাচ্ছে’, ওপেনারদের ‘যুদ্ধ’ নিয়ে বললেন শিখর

চোটের জন্য মাস খানেক আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে ছিলেন ধওয়ন। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেই ফিরলেন দলে। ইনদওরে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ২৯ বলে ৩২ করেছিলেন তিনি। আর পুণেয় তৃতীয় টি-টোয়েন্টিতে ৩৬ বলে করলেন ৫২।

শুক্রবার পুণেয় শিখরের ব্যাটে এসেছে ৫২ রান। ছবি: এএফপি।

শুক্রবার পুণেয় শিখরের ব্যাটে এসেছে ৫২ রান। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২০ ১১:০৯
Share: Save:

শিখর ধওয়ন নাকি লোকেশ রাহুল? ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গী কে হবেন, তা নিয়ে লড়াই ক্রমশ তীব্র হচ্ছে। শুক্রবার পুণেয় শিখরের পঞ্চাশ লড়াই আরও জমিয়ে দিয়েছে।

চোটের জন্য মাস খানেক আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে ছিলেন শিখর ধওয়ন। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেই ফিরলেন দলে। ইনদওরে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ২৯ বলে ৩২ করেছিলেন তিনি। আর পুণেয় তৃতীয় টি-টোয়েন্টিতে ৩৬ বলে করলেন ৫২। এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ায় হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপে অনেক বিশেষজ্ঞই ভারতীয় দলে শিখরের জায়গা দেখতে পাচ্ছেন না। তাঁদের মতে, রোহিত-রাহুলই ওপেন করবেন ভারতের হয়ে। কিন্তু শিখরের এই ইনিংস তাঁর দাবি জোরালো করল।

স্বয়ং বাঁ-হাতি ওপেনার এই সমস্যা নিয়ে বলেছেন, “তিন জনেই ভাল খেলছি। ২০১৯ দুর্দান্ত গিয়েছে রোহিতের। গত দুই-তিন মাসে রাহুলও দারুণ ব্যাট করছে। এখন পারফরম্যান্সের দরুন আমিও আলোচনায় এসে গিয়েছি। এই মুহূর্তে ছবিটা ভালই দেখাচ্ছে। তবে আমি একেবারেই উদ্বিগ্ন নই। এটা আমার মাথাব্যথার বিষয়ও নয়। আমি খুশি যে দুটো সুযোগেই ভাল করেছি। নিজেকে মেলে ধরতে পেরেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE