Advertisement
১১ মে ২০২৪
Ole Gunnar Solskjaer

প্রথম চারের দৌড় এখন রুদ্ধশ্বাস শেষের পথে

বুধবার ৪৩ মিনিটের মধ্যে লিভারপুল ৩-০ এগিয়ে গেলেও চেলসিও তিনটি গোল করে। রুদ্ধশ্বাস ম্যাচে অবশ্য মহম্মদ সালাহরাই ৫-৩ জেতেন।

আশাবাদী: দলের ফুটবলারদের ক্লান্তি নিয়ে চিন্তিত নন সোলসার।—ছবি রয়টার্স।

আশাবাদী: দলের ফুটবলারদের ক্লান্তি নিয়ে চিন্তিত নন সোলসার।—ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২০ ০৩:৫০
Share: Save:

ইপিএল ঘিরে যাবতীয় আগ্রহ এখন কোন দুই দল তিন ও চারে থেকে সরাসরি চ্যাম্পিয়ন্স লিগে খেলবে তা নিয়েই। দু’টি জায়গার জন্য হাড্ডাহাড্ডি লড়াই চেলসি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও লেস্টার সিটির মধ্যে। ম্যান ইউ ও চেলসির পয়েন্ট ৩৭ ম্যাচে ৬৩। গোল পার্থক্যে এগিয়ে তিনে উঠেছেন পল পোগবারা। পাশাপাশি দু’দলেরই ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লেস্টার। ৩৭ ম্যাচে তাদের পয়েন্ট ৬২। সব অর্থেই ইপিএলে রবিবারটা মাহেন্দ্রক্ষণ। সে দিনই মিমাংসা হবে তৃতীয় ও চতুর্থ কারা হচ্ছে। রবিবার নিজেদের মাঠে চেলসি খেলবে উলভারহ্যামটনের বিরুদ্ধে। চ্যাম্পিয়ন্স লিগের টিকিট নিশ্চিত করতে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ক্লাবের দরকার ১ পয়েন্ট। হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে ম্যান ইউ ও লেস্টারের মধ্যেও। দু’টি ম্যাচই শুরু ভারতীয় সময় রাত সাড়ে আটটায়। চেলসির মতোই সে দিন ম্যান ইউয়েরও শেষ ম্যাচ ড্র করলেই চলবে।

বুধবার ৪৩ মিনিটের মধ্যে লিভারপুল ৩-০ এগিয়ে গেলেও চেলসিও তিনটি গোল করে। রুদ্ধশ্বাস ম্যাচে অবশ্য মহম্মদ সালাহরাই ৫-৩ জেতেন। অ্যানফিল্ডে দল দারুণ লড়াই করলেও শেষ ম্যাচ নিয়ে সাবধানি চেলসি ম্যানেজার বলেছেন, ‘‘ম্যাচটা নিজের মাঠে খেলব ঠিকই, কিন্তু উলভস শক্তিশালী দল। অবশ্য আমার ছেলেদের উপরেও আস্থা আছে।’’ পাশাপাশি টানা খেলতে হওয়ায় ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে ১-১ ড্র ম্যাচে সোলসারের ফুটবলারদের অসম্ভব ক্লান্ত দেখিয়েছে। পল পোগবা বল হাতে লাগানোয় ৪৫ মিনিটে মাইকেল আন্তোনিয়ো পেনাল্টিতে গোল করে ওয়েস্ট হ্যামকে এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধের শুরুতেই ১-১ করেন মেসন গ্রিনউড। লেস্টার সিটির বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে ক্লান্তি সমস্যা হবে না মনে করছেন সোলসার। বলেছেন, ‘‘তিন দিন বিশ্রাম পাচ্ছি। ১০০ ভাগ তরতাজা হয়েই ছেলেরা লড়বে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ole Gunnar Solskjaer EPL Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE