আইপিএল-এর দলবদল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। রবিচন্দ্রন অশ্বিন, অজিঙ্ক রাহানে, সিদ্ধেশ লাডের মতো ক্রিকেটারদের জার্সির রং বদলে গিয়েছে ইতিমধ্যেই। আগামী আইপিএল-এ দক্ষিণ আফ্রিকার ভয়ঙ্কর পেসার ডেল স্টেনের জার্সির রং বদলে কী হয়, তা দেখার অপেক্ষায় ভক্তরা।

স্টেনকে ছেড়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১৯ ডিসেম্বর কলকাতায় হবে আইপিএল-এর নিলাম। মনে করা হচ্ছে, সেখানে স্টেনকে দলে নেওয়ার জন্য ঝাঁপাবে একাধিক ফ্র্যাঞ্চাইজি।

স্টেন কোন দলের হয়ে খেলবেন, তা নিয়ে কৌতূহল ভক্তদের। এক ভক্ত তো সোশ্যাল মিডিয়ায় তাঁকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন, ‘২০২০ সালের আইপিএল-এ কোন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে দেখা যাবে আপনাকে?’ সেই ভক্তের প্রশ্নের জবাবে স্টেন জানিয়েছেন, ‘যে দল আমাকে নেবে।’ 

আরও পড়ুন: ফিরেই পঞ্চাশের পর ব্যাটে টোকা দিয়ে ইঙ্গিত পৃথ্বীর, এ বার কথা বলবে ব্যাটই

গতবারের আইপিএল-এ চোটের জন্য পুরো মরসুম খেলতে পারেননি স্টেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে মাত্র ২টি ম্যাচে নেমেছিলেন প্রোটিয়া পেসার।

সেই দু’টি ম্যাচ থেকে চারটি উইকেট নেন তিনি। তার পরেই চোটের জন্য তাঁকে ছেড়ে দেওয়া হয়। বিশ্বকাপেও তাঁকে ছিটকে দেয় চোট। আইপিএল-এ ৯২টি ম্যাচ থেকে ৯৬ উইকেট নেওয়া স্টেনের পিঠে কোন ফ্র্যাঞ্চাইজির জার্সি ওঠে, তা দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।  

 

আরও পড়ুন: বিশুদ্ধ হিন্দিতে প্রশ্ন! ঘাবড়ে গেলেন অশ্বিন, দেখুন ভিডিয়ো​