Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Noida

নয়ডায় ধোনির বাড়িতে চুরি, খোয়া গেল এলসিডি

মহেন্দ্র সিংহ ধোনির নয়ডার একটি বাড়িতে থেকে চুরি গেল এলসিডি টিভি। তবে বাড়িটি ধোনির হলেও তিনি সেখানে থাকেন না। এক ব্যক্তিকে বাড়িটি ভাড়ায় দেওয়া হয়েছে

ধোনির ভাড়া দেওয়া বাড়িতে চুরি যায় এলসিডি টিভি। ছবি : টুইটার থেকে নেওয়া।

ধোনির ভাড়া দেওয়া বাড়িতে চুরি যায় এলসিডি টিভি। ছবি : টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ০১ মে ২০১৯ ১৫:৪৩
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনির নয়ডার একটি বাড়িতে থেকে চুরি গেল এলসিডি টিভি। তবে বাড়িটি ধোনির হলেও তিনি সেখানে থাকেন না। এক ব্যক্তিকে বাড়িটি ভাড়ায় দেওয়া হয়েছে। রবিবার সেই বাড়ি থেকে টিভিটি চুরি গিয়েছে।

নয়ডার ১০৪ নম্বর সেক্টর,যা মূলত আবাসিক এলাকা, সেখানে ধোনির একটি একতলা বাড়ি রয়েছে। বাড়িটি বিক্রম সিংহ নামে এক ব্যক্তিকে ভাড়া দিয়েছেন ধোনি। বিক্রম সিংহ বাড়িতে কিছু সংস্কারের কাজ করাচ্ছিলেন। ওই বাড়িতে ব্যবহারের জন্য তিনটি নতুন এলসিডি টেলিভিশন রাখা ছিল।

সেক্টর ৩৯ থানার অফিসার প্রশান্ত কপিল জানিয়েছেন, একটি অভিযোগ দায়ের হয়েছে। তবে যেহেতু বাড়িটি ধোনি ভাড়া দিয়েছেন, তাই এই ঘটনার সঙ্গে ধোনির কোনও যোগ থাকছে না।

বিক্রম সিংহ পুলিশকে গোটা ঘটনা জানিয়ে সোমবার লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার তার ভিত্তিতে এফআইআর দায়ের কার হয়েছে।

আরও পড়ুন : ২০ লক্ষ টাকায় পাওয়া ফ্ল্যাট বাঁচাতে সুপ্রিম কোর্টে ধোনি

আরও পড়ুন : ধোনির সঙ্গে আম্রপালী গ্রুপের লেনদেনের তথ্য চাইল সুপ্রিম কোর্ট

বিক্রম সিংহ পুলিশকে আরও জানিয়েছেন, যে কর্মীরা সংস্কারের কাজ করছিলেন তাদের মধ্যে একজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না রবিবার থেকে। পুলিশ মনে করছে ওই কর্মীই টিভিটি নিয়ে পালিয়েছেন। তদন্ত চলছে। শীঘ্রই ওই কর্মীকে গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Noida theft police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE